• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

আনুশকাকে নিয়ে ভারতীয় ক্রিকেট দলে তোলপাড়

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বুধবার, ৮ আগস্ট, ২০১৮

ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজে ব্যাটিংয়ে নজর কাড়ছেন বিরাট কোহলি৷ বৃহস্পতিবার সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে নামবে কোহলির দল। কিন্তু তার আগেই বিতর্কে জড়িয়ে পড়লেন ভারতীয় ক্রিকেটের এই তারকা।
দেশটির গণমাধ্যমে খবর, মঙ্গলবার রাতে লন্ডনে ভারতীয় হাই কমিশনারের ডিনারে টিম ইন্ডিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন বিরাটের স্ত্রী আনুশকা শর্মা। কিন্তু ছবিতে দেখা যাচ্ছে, দ্বিতীয় সারিতে দাঁড়িয়ে আছেন দলের ভাইস-ক্যাপ্টেন অজিঙ্ক রাহানে৷ আর সামনের সারিতে বিরাটের পাশে দাঁড়িয়ে রয়েছেন ভারতের ক্রিকেটের ফার্স্ট লেডি৷ সেই ছবিও টুইটারে পোস্ট করেছে ভারতের ক্রিকেট বোর্ড। যা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়৷
কারণ বোর্ডের স্পষ্ট নির্দেশনা রয়েছে, ইংল্যান্ড সফরে ভারতীয় ক্রিকেটাররা তাদের সঙ্গে স্ত্রী বা গার্লফ্রেন্ডকে রাখতে পারবেন না৷ অথচ তা অমান্য করেছেন স্বয়ং দলের অধিনায়ক। তাইতো ক্রিকেটপ্রেমীরা বলছেন কোহলি যদি এমনটি করতে পারেন, তাহলে অন্যরা কি দোষ করল!
এজবাস্টনে টেস্ট জিতেছে ইংল্যান্ড৷ পাঁচ উইকেট হাতে থাকলেও জেতার জন্য ৮৪ রান করতে পারেনি ভারত৷ এর মধ্যে কোহলি ও আনুশকাকে নিয়ে চলছে বিতর্ক। তাই স্বভাবতই দলকে নিয়ে বিরক্ত ভারতের ক্রিকেটপ্রেমীরা।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page