• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি কতজন রোহিঙ্গা ভোটার হয়েছেন, তালিকা চান হাইকোর্ট ফিলিস্তিনের সমর্থনে প্রতিবাদ করায় গণগ্রেপ্তারের মুখে মার্কিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এমন ঘটনা কোনোভাবেই প্রত্যাশিত নয়, সুষ্ঠু বিচার চাই: রিয়াজ নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি ইরানে হামলা হলে ইসরায়েলকে নিশ্চিহ্ন করে দেয়া হবে: প্রেসিডেন্ট রাইসি ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক: অপু বিশ্বাস কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনের ইঞ্জিনসহ ২ বগি লাইনচ্যুত ২০২৫ সালে এসএসসি পরীক্ষা ৫ ঘণ্টা নেয়ার বিষয়ে যা জানালো এনসিটিবি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল জ্যামাইকা

বিদেশিদের কাছে ধর্না দেয়া বিএনপি’র পুরনো অভ্যাস: সেতুমন্ত্রী

আপডেটঃ : বুধবার, ৮ আগস্ট, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতারা জনগণের কাছে নালিশ করে সাড়া না পেয়ে বিদেশিদের কাছে ধর্না দেয়া তাদের পুরনো অভ্যাস।
আজ বুধবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন নেসার ৮৮ তম জম্মদিন উপলক্ষে তাঁর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, দেশের জনগণের কাছে নালিশ করে সাড়া না পেয়ে তারা সব সময় বিদেশিদের কাছে ধর্না দেয়া। এটা তাদের পুরনো অভ্যাস।
তিনি বলেন, তারা শিক্ষার্থীদের অরাজনৈতিক আন্দোলনকে রাজনৈতিক রঙ লাগিয়ে সরকার পতনের আন্দোলনের রূপ দিতে চেয়েছিল। কিন্তু তাদের সে ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।
সেতুমন্ত্রী কাদের বলেন, কূটনীতিকদের সঙ্গে বৈঠকও তাদের নালিশের রাজনীতিরই একটি অংশ। মিথ্যাচারের মাধ্যমে বিদেশে দেশের ভাবমূর্তি নষ্ট করাই তাদের রাজনীতি। এটা তাদের রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ