• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম:
লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি কতজন রোহিঙ্গা ভোটার হয়েছেন, তালিকা চান হাইকোর্ট ফিলিস্তিনের সমর্থনে প্রতিবাদ করায় গণগ্রেপ্তারের মুখে মার্কিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এমন ঘটনা কোনোভাবেই প্রত্যাশিত নয়, সুষ্ঠু বিচার চাই: রিয়াজ নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি ইরানে হামলা হলে ইসরায়েলকে নিশ্চিহ্ন করে দেয়া হবে: প্রেসিডেন্ট রাইসি ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক: অপু বিশ্বাস কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনের ইঞ্জিনসহ ২ বগি লাইনচ্যুত ২০২৫ সালে এসএসসি পরীক্ষা ৫ ঘণ্টা নেয়ার বিষয়ে যা জানালো এনসিটিবি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল জ্যামাইকা

দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল

আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮

সফল ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ বৃহস্পতিবার সকাল আটটা ৪০ মিনিটে এমিরেটসের ফ্লাইটে ঢাকায় এসে পৌঁছান টাইগাররা।
প্রথম দুটি টেস্ট যাচ্ছেতাই ভাবে হারার পর দারুণভাবে ফিরে দাঁড়িয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতেছে বাংলাদেশ দল। দলের সব সদস্য এক সঙ্গে ফেরেননি। আরেকটা ভাগ আসবে ১১ আগস্ট।
বাংলাদেশ এই সফরে ওয়েস্ট ইন্ডিজের বাইরে যুক্তরাষ্ট্রেও খেলেছে। এই প্রথম যুক্তরাষ্ট্রের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট খেললো বাংলাদেশ দল। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটো ম্যাচ ফ্লোরিডায় খেলে বাংলাদেশ। আর এই দুই ম্যাচই দারুণভাবে জিতেছে বাংলাদেশ। এর আগে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত সিরিজের প্রথম ম্যাচে হেরে গেলেও পরের দুই ম্যাচ জিতে সিরিজ জিতেছে তারা। আর ওয়ানডে সিরিজও জিতেছে বাংলাদেশ ২-১ ব্যবধানে। সেখানে প্রথম ও শেষ ম্যাচ জিতেছিল বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ