• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে শ্রীমঙ্গল প্রেসক্লাবের মানববন্ধন

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ১৩ আগস্ট, ২০১৮

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
ঢাকায় নিরাপদ সড়ককের দাবিতে আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারি সন্ত্রাসীদের গ্রেপ্তারের  দাবিতে  মনববন্ধন করেছে শ্রীমঙ্গলে কর্মরত সাংবাদিকরা। সোমবার সকাল ১১ টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে কলেজ রোডস্থ প্রেসক্লাবের সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী“র সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারন সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, আহমেদ ফারুক মিল্লাদ, সাংবাদিক মো.কাওছার ইকবাল, দিপংকর ভট্রাচায্য লিটন, বিশ^জিৎ ভট্রাচার্য বাপন, মামুন আহমেদ,্ সাইফুল ইসলাম, এম এ রকিব, আতাউর রহমান কাজল, অনুজ কান্তি দাশ ও এহসান বিন মোজাহির প্রমুখ।
এসময় সাংবাদিকদের আন্দোলনের সাথে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার,মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মনসুর ইকবাল, ব্যবসায়ী সমিতির সভাপতি এ এস এম ইয়াহিয়া খান, সাধারন সম্পাদক মো.কামাল হোসেনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
মানববন্ধনে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সকল সদস্যসহ উপজেলায় বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া প্রিন্ট মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। মানববন্ধন অনুষ্ঠানে বক্তারা সাংবাদিকদের উপর হামলার তীব্রনিন্দা জানান এবং অবিলম্ভে সাংবাদিকদের উপর হামলাকারিদের আটক করে আইনের আওতায় আনতে সরকার ও প্রশাসনের কাছে জোর দাবি জানান। এসময় শ্রীমঙ্গল প্রেসক্লাব কতৃক আয়োজিত মানববন্ধনে শ্রীমমঙ্গল প্রাথমিক  শিক্ষক সমিতির ও মাধ্যমিক শিক্ষক সমিতি,শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি  ও অন্যান্য সংঘটনের নেতৃবৃন্দ একাত্বতা প্রকাশ করে উপস্থিত ছিলেন।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page