• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ রয়েছে বাংলাদেশের শিশুরা হিটস্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু ইরান পাকিস্তান চুক্তি করতে গ্রীন লাইনে, রেড লাইনে যুক্তরাষ্ট্র জীবনানন্দ পুরস্কার পেলেন জাহিদ হায়দার ও মোস্তফা তারিকুল আহসান এস কে সিনহার দুর্নীতি মামলার তদন্ত প্রতিবেদন ২৬ জুন গ্রেপ্তার আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফি চক্রের মূলহোতা, জব্দ ২৬ হাজার কনটেন্ট ইউক্রেনের ড্রোন হামলায় রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন জিম্বাবুয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশ সফরের জন্য মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা: কাদের সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে

কোহলিকে টপকে আবারো আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থানে স্মিথ

আপডেটঃ : মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

লর্ডস টেস্টে হেরে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে ০-২ পিছিয়ে পড়েছে। অধিনায়ক বিরাট কোহলি নিজে পিঠের ব্যথায় কাতর। প্রথম টেস্টে দুর্দান্ত পারফরম্যান্স দেখালেও, দ্বিতীয় টেস্টে তিনি বড় রান পাননি। এরই মধ্যে আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানদের মধ্যে শীর্ষস্থানও হারালেন ভারতীয় অধিনায়ক। সেটাও আবার বল-বিকৃতির দায়ে ক্রিকেট থেকে এক বছরের জন্য নির্বাসিত স্টিভ স্মিথের কাছে। কোহলিকে টপকে আবার সেরা টেস্ট ব্যাটসম্যান স্মিথ।
নতুন তালিকা অনুসারে ব্যাটস্যামনদের তালিকায় শীর্ষ পাঁচের মধ্যে আছেন  যথাক্রমে স্টিভ স্মিথ, ভিরাট কোহলি, জো রুট, কেন উইলামসন ও ডেভিড ওয়ার্নার।
লর্ডস টেস্টে ভারতের লজ্জাজনক হারের পর অধিকাংশ ক্রিকেটারেরই র‌্যাঙ্কিংয়ে অবনতি হয়েছে। এরই মধ্যে অবশ্য রবিচন্দ্রন আশ্বিনের উন্নতি হয়েছে। ব্যাটসম্যানদের মধ্যে তিনি ৬৭ থেকে এখন ৫৭ নম্বরে। দক্ষিণ আফ্রিকার ভারনন ফিল্যান্ডারকে পিছনে ফেলে অলরাউন্ডারদের মধ্যে তৃতীয় স্থানে উঠে এসেছেন আশ্বিন। হার্দিক পান্ডিয়া ২৫ ধাপ উঠে এখন বোলারদের মধ্যে ৭৪ নম্বরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ