• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

আগামী নির্বাচনে বিএনপি না এলে সেটা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যার সামিল : বাণিজ্যমন্ত্রী

আপডেটঃ : সোমবার, ২০ আগস্ট, ২০১৮

ভোলা প্রতিনিধি॥
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন,নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক, নির্বাচন থেমে থাকবে না। নির্বাচন বানচালের এমন কোন ক্ষমতা বিএনপি-জামায়াতের নেই। বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের জন্য বসে আছে কিন্তু ত্ত্বাবধায়ক সরকার আর কোন দিন আসবে না। তাদর স্বপ্ন স্বপ্নই থেকেই যাবে।
সোমবার (২০ আগষ্ট) দুপুরে ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নের ঘুইংগারহাট বাজারে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি না এলে সেটা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যার সামিল। দলটি ভবিষ্যতে আর কোনদিন আর ঘুরে দাড়াঁতে পারবে না।
তিনি আরো বলেন, নির্বাচন কমিশন নির্বাচন দিবে সেই নির্বাচনে বর্তমান ক্ষমতাসীন দল ক্ষমতায় থাকবে। তারা দৈনেন্দিন কাজ করবে এবং নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে।
মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এলে প্রথম দিনেই লক্ষ মানুষকে হত্যা করবে। কোন মা- বোন ইজ্জত নিয়ে বাড়িতে থাকতে পারবে না। নিষ্টুর দল বিএনপি যারা মানুষের গরু পর্যন্ত পুড়িয়ে মেরেছে।এ সময় মন্ত্রী আগামী নির্বাচনের আগেই ঘরে ঘরে আ’লীগের দুর্গ গড়ে তোলার আহব্বান জানান।
বক্তব্যের শুরুতেই বাণিজ্যমন্ত্রী জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং জাতির জনকের স্মৃতিচারন করেন।
উত্তর দিঘলদী ইউনিয়ন আ’লীগের সভাপতি খোরশেদ আলম মাতাব্বরের সভাপতিত্বতে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের আ’লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সম্পাদক জহিরুল ইসলাম নকিব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ,সাংগঠনিক সম্পাদ মো: আজিজুল ইসলাম, উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর। পরে মন্ত্রী সদরের আলীনগর ইউনিয়নের ইউনিয়ন আ’লীগ কর্তৃক আয়োজিত পথসভায় বক্তৃতা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ