• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম:
৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা বিশ্বব্যাংকের, বাংলাদেশ পাবে কত ধর্ম, বর্ণ, গোষ্ঠী, নির্বিশেষে সম-অধিকার দিয়েছে সংবিধান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির দেশে হিট অ্যালার্ট জারি, শঙ্কায় শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্ব প্রতিক্রিয়া নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার সিদ্ধান্ত আইসিসি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ইসফাহানে ‘বিস্ফোরণের’ শব্দের কারণ জানালো ইরান এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা কারাগার: রিজভী

উপজেলা বিএনপির উপদেষ্টা শাহ আলম চৌধুরীর ইন্তেকাল

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ২০ আগস্ট, ২০১৮

টাঙ্গাইল প্রতিনিধি॥
ঘাটাইল উপজেলা বিএনপির উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী শাহ আলম চৌধুরী (৭৫) দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারের সাথে লড়াই করে গত ১৯ আগস্ট সকালে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ যোহর টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সিংগুরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা এবং বাদ আসর নিজ গ্রাম লোকেরপাড়া ঈদগাঁ মাঠে দ্বিতীয় জানাযা শেষে স্থানীয় কবরস্থানে এক বেদনা বিধুর পরিবেশে তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হয়। শিক্ষক, সাংবাদিক, আইনজীবি ও রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাকে শেষ শ্রদ্ধা জানান। সে সময় সুধী জনের পক্ষ থেকে বলা হয় সমাজসেবা ও শিক্ষা সম্প্রসারণে শাহআলম চৌধুরী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। সিংগুরিয়া লোকেরপাড়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের দীর্ঘদিন সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন কালে প্রতিষ্ঠানটির উন্নয়নে আন্তরিক ভাবে কাজ করেছেন।
শাহআলম চৌধুরীর ইন্তেকালে গোভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ, সাবেক এমপি খাদিজা এমদাদ লতা, টাঙ্গাইল জেলা বিএনপি সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা, সাপ্তাহিক ডিজিটাল বাংলা পত্রিকার প্রধান সম্পাদক আনোয়ার হোসেন বকুল। তারা শোক সন্তপ্ত পরিবার পরিজন ও এলাকাবাসীর প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের রূহের মাহফেরাত কামনা করেন।
উল্লেখ্য শাহআলম চৌধুরী সাবেক ইউনিয়ন বোর্ড প্রেসিডেন্ট ইয়াকুব আলী চৌধুরীর পুত্র, আনেহলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইদ্রিস হোসেন চৌধুরীর ছোট ভাই, আথাইল শিমুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবর হোসেন চৌধুরীর চাচা ও সাংবাদিক সৈয়দ সরোয়ার সাদী রাজুর মামা।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page