• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

বিএনপি নির্বাচনে না গেলে তিনশ আসনে নির্বাচন করবে জাতীয় পার্টি -হুসেইন মোহাম্মদ এরশাদ

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ২০ আগস্ট, ২০১৮

কুড়িগ্রাম প্রতিনিধি॥
‘আমি জোটে আছি, সরকারের সাথে আছি। বিএনপি নির্বাচনে না গেলে তিনশ সিটে আওয়ামীলীগের বিপক্ষে নির্বাচন করবে জাতীয় পার্টি। রোববার (১৯আগষ্ট) সকালে কুড়িগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন জাতীয় পাটির্র বলে চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ।

পবিত্র ঈদুল-আজহা উদযাপন ও দলীয় কর্মসূচিতে অংশগ্রহণের লক্ষ্যে ৫ দিনের সফরের ২য় দিনে তিনি কুড়িগ্রাম সার্কিট হাউজে বিভিন্ন বিষয় নিয়ে দলীয় ও গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি আক্ষেপ করে বলেন, বিএনপির শাসনামলে বিনা অপরাধে কোন চার্জসিট ছাড়াই ৬বছর জেল খাটতে হয়েছে আমাকে। এছাড়াও আমার স্ত্রী-সন্তানকেও তারা জেল খাটিয়েছে।

তিনি আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচন হলে আমাদের নির্বাচন করার প্রস্তুতি রয়েছে। নির্বাচনের আগে যে মিনি কেবিনেট গঠন করা হবে সেখানে জাতীয় পার্টিও থাকবে। তবে কাকে সেই মন্ত্রিসভায় নেয়া হবে তা এখনও ঠিক করা হয়নি। তিনি আরো বলেন, কুড়িগ্রাম আমার জন্মস্থান এখানে কোনবারেই আমি নির্বাচনে হারিনি। আগামীতেও ভাল কাউকে দেখে দলের পক্ষ থেকে প্রার্থী দেয়া হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান, ৩আসনের সংসদ সদস্য ডা. আক্কাছ আলী সরকার, কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট মেজর (অব:) আব্দুস সালাম, নীলফামারীর এমপি শওকত আলী চৌধুরী, জাতীয় পার্টি সদস্য সচিব রেজাউল করিম রেজা প্রমুখ।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page