• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত আহত ১

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ২৭ আগস্ট, ২০১৮

পাবনা প্রতিনিধি॥
পাবনা শহরের লাইব্রেরী বাজার এলাকায় ট্রাাক চাপায় স্কুল ছাত্রী সুরাইয়া ইসলাম বিন্দু নিহত হয়েছে। সোমবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় তার ভাই মেহেদী হাসান বিশাল আহত হয়েছে। নিহত সুরাইয়া ইসলাম বিন্দু শহরের গোপালপুর আই,বি রোড়ের শফিকুল ইসলাম বিপুর মেয়ে ও পাবনা পুলিশ লাইনস্ স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিল।
পাবনা সদর থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন জানান, সোমবার বেলা ১২টার দিকে বিন্দু তার ভাই মেহেদী হাসান বিশাল এর সাথে মোটরমাইকেলে যাচ্ছিল। পথিমধ্যে লাইব্রেরী বাজারের গ্রীণ লীফ স্কুলের সামনে পৌছালে ব্যাটারী চালিত একটি অটোরিক্সার সাথে ধাক্কা লেগে মোটর সাইকেল থেকে ছিটকে পরলে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বিন্দু মারা যায়। গুরুতর আহত বিন্দুর ভাইকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ছাত্রীর মরদেহ উদ্ধার করে। ট্রাক ও ট্রাকের চালক সাগর আলীকে আটক করেছে পুলিশ। আটককৃত ট্রাক চালক সাগর আলী পাবনা সদর উপজেলার বাংলা বাজার এলাকার ইউনুস আলীর ছেলে।
পাবনা পুলিশ লাইস্ স্কুলের প্রধান শিক্ষক বাবুল আক্তার জানান, নিহত সুরাইয়া ইসলাম বিন্দু পুলিশ লাইস্ স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর (ক) শাখার ছাত্রী ছিল। তিনি আরো বলেন বিন্দু খুব মেধাবী ছাত্রী ছিল তার ক্লাস রোল ছিল ১৩।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page