• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম:
ইরান পাকিস্তান চুক্তি করতে গ্রীন লাইনে, রেড লাইনে যুক্তরাষ্ট্র জীবনানন্দ পুরস্কার পেলেন জাহিদ হায়দার ও মোস্তফা তারিকুল আহসান এস কে সিনহার দুর্নীতি মামলার তদন্ত প্রতিবেদন ২৬ জুন গ্রেপ্তার আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফি চক্রের মূলহোতা, জব্দ ২৬ হাজার কনটেন্ট ইউক্রেনের ড্রোন হামলায় রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন জিম্বাবুয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশ সফরের জন্য মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা: কাদের সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন  লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি

ভোলার পরানগঞ্জে মাদকের প্রতিবাদ করায় ইউপি মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা ॥ আহত ২

আপডেটঃ : সোমবার, ২৭ আগস্ট, ২০১৮

ভোলা প্রতিনিধি॥
কবরস্থান ও চলাচলের রাস্তায় বসে মাদক সেবন ও প্রসাব করার প্রতিবাদ করায় ভোলার পরানগঞ্জে  ইউপি মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ২ জন আহত হয়ছে। বুধবার ঈদের দিন রাতে ভোলা সদর উপজেলার পরানগঞ্জ বাজারের দক্ষিন মাথায় আওয়ামীলীগ অফিসের সামনে এই ঘটনা ঘটে। ঘটনায় মো: নাগর ও মো: নুরনবী নামের ২ জন আহত হয়েছে। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অভিযোগ ও এলাকাবাসীসূত্রে জানা যায়  কাচিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার আশিকের নেতৃত্বে এই ঘটনা ঘটেছে। অভিযুক্ত আশিক মেম্বারের বিরুদ্ধে ইতিপুর্বেও মাদক ব্যবসাসহ একাধিক অপর্কমের অভিযোগ রয়েছে।
ঘটনা সুত্রে যানা যায়, ভোলা সদর উপজেলার  পরানগঞ্জ  বাজারের দক্ষিন মাথার এলাকার বাসিন্দা বাদশা মিয়ার ছেলে  পল্লী বিদ্যুতের গাড়ি চালক মো: নাগর মিয়া (৫২) তার চাকরি সুত্রে ঢাকাতে অবস্থান করেন। ৩/৪ দিন আগে পবিত্র  ঈদ -উল- আযহা উপলক্ষে ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। ঈদের আগের দিন রাত আনুমানিক ১ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বের হন। এসময় তিনি তার বাড়ির রাস্তা ও পুর্ব পুরুষের কবরস্থানের উপরে বসে মাদক  সেবন করা ও প্রসাব করা অবস্থায় স্থানীয় হাওলাদার বাড়ির আশিক মেম্বার (৩৫) ও পাভেল (৩৩) কে  দেখতে পান। নাগর মিয়া এসময় আশিক ও পাভেল কে বুঝিয়ে বলেন যে, কবরস্থানে বসে এরকম অনৈতিক কাজ করা ঠিক নয় । তখন তারা কিছু না বলে চলে যায়। পরের দিন বুধবার ২২ আগষ্ট পবিত্র ঈদের রাতে আনুমানিক সাড়ে ১০ টার দিকে নাগর মিয়া ঘর থেকে বেরিয়ে বাজারে আসলে আশিক মেম্বার ও পাভেলকে আরো কয়েক জন সহকারে মোটরসাইকেল সহকারে রাস্তার উপরে দেখতে পান। এসময় তিনি কিছু বুঝে ওঠার আগেই আশিক মেম্বার, পাভেল, সেলিম, ইকবাল সহকারে হেলমেট পরা কয়েকজন সন্ত্রাসী নাগর মিয়ার গতিরোধ করে লাঠি দিয়ে এলোপাথারি ভাবে মারধর করেতে থাকে । সন্ত্রাসীরা নাগরের পিঠে চাকু দিয়ে আঘাত করে । এ সময় ঈদ উপলক্ষে শ্বশুর বাড়ী বেড়াতে আসা নাগর মিয়ার ভগ্নিপতি ইলিশা মালের হাটের বাসিন্দা মো: নুরনবী শ্যালক নাগরকে উদ্ধার করার জন্য এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও মারধর করে। লাঠি, দা, ইট দিয়ে  নুরনবীকে ও এলোপাথারি ভাবে মারধর করে। সন্ত্রাসীরা নুরনবীর কয়েকটি দাত ভেঙ্গে ফেলে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে আশিক ও তার সহোযোগি সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় গুরুতর অবস্থায় নাগর ও নুরনবীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
বিষয়টি কাচিয়া ইউপি চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামীলীগের ভারপাপ্ত সাধারন সম্পাদক আলহাজ্ব জহুরুল ইসলাম নকীবকে জানালে  তিনি বিষয়টির সঠিক ব্যবস্থা গ্রহন করার জন্য ভোলা সদর থানা পুলিশকে নির্দেশ দেন। তিনি বলেন অপরাধি যেই হোক না কেন অপরাধ করলে যেন ছাড় না পায়। এ ঘটনায় ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামী ধরার প্রক্রিয়া চলছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ