• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
ইউক্রেনের ড্রোন হামলায় রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন জিম্বাবুয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশ সফরের জন্য মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা: কাদের সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন  লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি কতজন রোহিঙ্গা ভোটার হয়েছেন, তালিকা চান হাইকোর্ট ফিলিস্তিনের সমর্থনে প্রতিবাদ করায় গণগ্রেপ্তারের মুখে মার্কিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এমন ঘটনা কোনোভাবেই প্রত্যাশিত নয়, সুষ্ঠু বিচার চাই: রিয়াজ নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি

মিলাদের মধ্যে সীমাবদ্ধ বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী

আপডেটঃ : রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮

কুমিল্লার তিতাসে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মিলাদের মধ্যে সীমাবদ্ধ রেখে আধা ঘণ্টার মধ্যে দলীয় কার্যালয় ত্যাগ করেন দলের ও অঙ্গ সংগঠনের প্রায় দেড় শতাধিক নেতাকর্মী। রবিবার বেলা ১১টা থেকে সাড়ে ১১টার পর্যন্ত কড়িকান্দি বাজারস্থ দলীয় কার্যালয়ে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন সরকারের সভাপতিত্বে উক্ত মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার। বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছাদেক হোসেন সরকার। এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, আলী হোসেন মোল্লা, এমদাদ হোসেন আখন্দ, সম্পাদক মো. ওসমান গণি ভূঁইয়া, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান সেলিম, সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টুসহ দলের অঙ্গ সংগঠনের প্রায় দেশ শতাধিক নেতাকর্মী।
সরেজমিনে দেখা যায়, বেলা ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হওয়ার ১০ মিনিট আগ থেকে দলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে এসে উপস্থিত হন। বেলা ১১টায় সভাপতি, প্রধান অতিথি ও বিশেষ অতিথির নাম ঘোষণা করে মিলাদ মাহফিল পরিচালনার জন্য বলা হয়। মিলাদ পরবর্তী তাবারুক বিতরণের রেয়াজ থাকলেও কোন তাবারুক বিতরণ করা হয়নি। বিশ মিনিটের মধ্যে মিলাদ ও মোনাজাত শেষ করে বেলা সাড়ে ১১টার মধ্যে সভাপতি উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ