• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

সন্ত্রাসীদের হাতে আহত সরকারি কর্মচারির মৃত্যু

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বুধবার, ৫ সেপ্টেম্বর, ২০১৮

পাবনা প্রতিনিধি॥
পাবনায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সন্ত্রাসীদের অস্ত্রাঘাতে ও পিটুনিতে আহত সরকারি কর্মচারী মোঃ আবু তালেব হাজারীর অবশেষে মৃত্যু হয়েছে। বুধবার শহরের চকছাতিয়ানি গোরস্তানে তার দাফন সম্পন্ন করা হয়েছে। তিনি রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মঙ্গলবার মারা যান। সে রাজশাহী পোস্টাল ট্রেনিং ইনষ্টিটিউটের উচ্চমান সহকারি পদে কর্মরত ছিলেন।
পুলিশ সূত্রে জানা গেছে, পাবনা জেলার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়া গ্রামের বাড়িতে মোঃ আবু তালেব হাজারী ঈদুল আযহার ছুটিতে আসেন। শুক্রবার জুম্মার নামাজের পর জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশি আব্দুল করিম হাজারীর নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তার বাড়িতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা সরকারি কর্মচারী আবু তালেব হাজারীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। তাকে বাঁচাতে সহোদর ভাই ঢাকা বিশ^বিদ্যালয়ের উপ-পরিচালক আমজাদ হোসেন হাজারী ও ভাতিজা আরিফ হোসেন হাজারী এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত আবু তালেব হাজারীকে প্রথমে সুজানগর স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে চিকিৎসকরা তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধিন অবস্থায় মঙ্গলবার আবু তালেব হাজারীর মৃত্যু ঘটে।
ঘটনার সত্যতা স্বীকার করে সুজানগর থানার ওসি শরিফুল আলম জানান, এ ব্যাপারে হত্যা মামলা দায়ের হয়েছে। মামলা নং-২০০/২০১৮। পুলিশ আসামীদের গ্রেফতারে চেষ্টা করছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page