• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

নির্বাচন বানচাল করার ক্ষমতা বিএনপির নেই: কামরুল

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার মত সাংগঠনিক ক্ষমতা বিএনপির নেই।
আজ মঙ্গলবার কেরাণীগঞ্জের রোহিতপুর উচ্চ বিদ্যালয় মাঠে সরকারের উন্নয়ন-সফলতা ও ভবিষ্যৎ পরিকল্পনার প্রচার সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা-২ আসনের সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা সমন্বয় কমিটি রোহিতপুর ইউনিয়ন শাখা এই সভার আয়োজন করে।
সমন্বয় কমিটির সদস্য নূরুল হুদা মাস্টারের সভাপতিত্বে কমিটির আহ্বায়ক শফিউল আযম খান বারকুর, সদস্য সচীব ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহ্বায়ক হাজী আবু সিদ্দিক প্রমুখ বক্তব্য রাখেন।
কামরুল ইসলাম বলেন, আগামী নির্বাচন হবে একটি অবাধ-নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন। এ নির্বাচন বানচাল করার মত সাংগঠনিক শক্তি বিএনপি’র নাই। কাজেই নির্বাচন নিয়ে দেনদরবার করে অতীতেও কোন লাভ হয়নি। এখনও হবেনা।
তিনি বলেন, বিএনপি-জামায়াত আজও দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। এমনকি তারা নির্বাচন বানচালের জন্যও গভীর ষড়যন্ত্র লিপ্ত। এজন্য তারা নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করতে চায়। সুতরাং বিএনপি’র কোন শর্তই পূরণ হওয়ার নয়।
যুক্তফ্রন্ট জোট নেতাদের উদ্দেশ করে খাদ্যমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ঐক্য গঠনকে আমরা সাধুবাদ জানাই। তবে যারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিরুদ্ধে কথা বলে তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না। আপনারা স্বাধীনতা বিরোধি শক্তির সাথে হাত মেলাবেন না।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page