• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

জনস্বাস্থ্য প্রকৌশল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের কমিটি গঠন

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮

লালমনিরহাট প্রতিনিধি॥
বাংলাদেশ জনস্বাস্থ্য প্রকৌশল শ্রমিক কর্মচারী ইউনিয়নের লালমনিরহাট জেলা শাখার ১১সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। রোববার বিকেলে লালমনিরহাট জেলা অফিস চত্বরে জনস্বাস্থ্য প্রকৌশল শ্রমিক কর্মচারীদের উপস্থিতিতে এবং সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।
এর আগে লালমনিরহাট জেলা অফিস চত্বরে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়। লালমনিরহাট সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের মেকানিক মোঃ মাহমুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ লালমনিরহাট জেলা ইউনিট কমান্ডার মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক, মোঃ জহুরুল ইসলাম টিটু, জনস্বাস্থ্য বহুমূখী সমবায় সমিতি লিঃ ঢাকা ও জনস্বাস্থ্য প্রকৌশল কর্মচারী ইউনিয়নের সহ-সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশল কর্মচারী ইউনিয়নের রংপুর আঞ্চলিক কমিটির সভাপতি মোঃ আব্দুল লতিফ ও সাধারন সম্পাদক আব্দুর রশিদ।
আলোচনা সভা শেষে জনস্বাস্থ্য প্রকৌশল শ্রমিক কর্মচারীদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে লালমনিরহাট সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের নলকুপ মেকানিক মোঃ আব্দুস ছালামকে সভাপতি ও লালমনিরহাট সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের ক্লাক-কাম-টাইপিষ্ট মোঃ শাহজালাল হোসেনকে সাধারন সম্পাদক এবং আদিতমারী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের নলকুপ মেকানিক মোঃ নুর ইসলামকে সাংগঠনিক সম্পাদক কওে ১১ সদস্য বিশিষ্ট একটি পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page