• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

পাবিপ্রবিতে পরিকল্পনা, প্রস্ততি ও মানোন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮

পাবনা প্রতিনিধি॥
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি আ্যাস্যুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে শিক্ষকদের জন্য ‘‘প্রস্তুতি, পরিকল্পনা ও মানোন্নয়ন’’ বিষয়ক দুইদিনব্যাপী কর্মশালা শুরু হয়েছে।
রোববার বিশ্ববিদ্যালয়ের ডিজিটাল কনফারেন্স রুমে ইনস্টিটিউশনাল কোয়ালিটি আ্যাস্যুরেন্স সেলের পরিচালক ড. মোহাম্মদ নাজমুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল ইসলাম এবং  বিশেষ অতিথি ছিলেন  কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ার খসরু পারভেজ। কর্মশালায় প্রধান আলোচক ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি আ্যাস্যুরেন্স সেল এর অতিরিক্ত পরিচালক ও মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মো. এনায়েত হোসেন। তিনি প্রস্তুতি, পরিকল্পনা ও মানোন্নয়ন নিয়ে বিশদ আলোচনা করেন।
উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, উন্নয়নের জন্য সঠিক পরিকল্পনা  অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিটি কাজ আমাদের পরিকল্পনা মাফিক এবং সঠিকভাবে সম্পাদন করতে হবে। উপযুক্ত মানবসম্পদ তৈরি করার জন্য আমাদেরকে শিক্ষা ও গবেষণার মান উত্তোরোত্তর বৃদ্ধি করতে হবে। বিশ্ববিদ্যালয়ের উৎপাদিত জ্ঞান দক্ষ মানব সম্পদ গড়ার কাজে লাগাতে হবে।
আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক লিটন চন্দ্র পালের সঞ্চালনায় কর্মশালায় ৪ টি বিভাগের ২৫ জন সিনিয়র শিক্ষক অংশগ্রহণ করেন।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page