• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম:
৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা বিশ্বব্যাংকের, বাংলাদেশ পাবে কত ধর্ম, বর্ণ, গোষ্ঠী, নির্বিশেষে সম-অধিকার দিয়েছে সংবিধান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির দেশে হিট অ্যালার্ট জারি, শঙ্কায় শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্ব প্রতিক্রিয়া নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার সিদ্ধান্ত আইসিসি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ইসফাহানে ‘বিস্ফোরণের’ শব্দের কারণ জানালো ইরান এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা কারাগার: রিজভী

মসজিদে আযান দেওয়ায় মসজিদের ইমামকে মারধর

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে রোয়াইল ইউনিয়নের ফড়িংগা গ্রামে মসজিদের ইমাম আযান দেওয়ায় ঐ ইমামকে মারধর করে মসজিদের মেম্বার ও জানালাসহ আসবাব পত্র ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনাকে দেন্দ্র করে মসজিদ কমিটির সভাপতি বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছে বলে জানাগেছে। আজ বুধবার (২৬সেপ্টেম্বর) ভোর ৫ঘটিকার সময় এই ঘটনাটি ঘটে।
ভোক্তভুগি ইমাম হাজী মীর মোহাম্মদ আলী বলেন, আমি আজ সকালে মসজিদে আযান দিলে ঐ গ্রামের বর্তমান মেম্বার মোঃ সারুয়ার মোল্লা এসে আমাকে এলোপাতারি ভাবে কিল ঘুষি মারতে থাকে তখন আমি চিৎকার করলে অন্যান্য মুসলিরা এগিয়ে আসলে মেম্বার সরুয়ার মোল্লা দৌড়িয়ে পালিয়ে যায়। তার সাথে থাকা বাহিনীরা মসজিদের মেম্বার ও জানালাসহ আসবাব পত্র ভাংচুর করতে থাকে এই সময় লোকজন এগিয়ে আসলে তারা ও দৌড়িয়ে পারিয়ে যায়। পরে ঐ গ্রামের লোকজনের কাছে ইমাম সাহেব বলেন, আমার বাড়ি কুমিল্লা আমি এখানে জায়গা কিনে বাড়ী করে আছি আমার কি দোষ আমাকে সে আযথা মারধর করল। আমি এর সুষ্ঠ বিচার দাবী করি এলাকাবাসির কাছে।
এই ব্যাপারে মসজিদ কমিটির সভাপতি সাবেক মেম্বার মোঃ ইয়াকুব আলী বলেন, আমরা সকালে ফযরের নামাজ পড়তে আসলে ডাকচিৎকারের শব্দ শুনে এগিয়ে এসে দেখি মেম্বার সরুয়ার মোল্লাু ইমাম সাহেবকে মারধর করে দৌড়িয়ে পালিয়ে যায় এবং কয়েকজন লোক মসজিদের মেম্বার ও ্জানালাসহ আসবাব পত্র ভাংচুর করে পালিয়ে যায়। এই ব্যাপারে মসজিদের জমি দাতা মোঃ পরমানিক বলেন, আমারা মসজিদ তৈরি করার সময় থেকে মেম্বার সরুয়ার মোল্লা মসজিদ বিরুদ্ধে কথা বলতে থাকে।  লোকদের কে  বলে ঐখানে ব্যাঙ নামাজ পড়বে। আমরা সামনে একদিন মসজিদের ইমামকে হুমকি দেয় তুই যদি মসজিদে আযান দেছ তাহলে তোকে মেরে কুমিল্লা পাঠিয়ে দিব। এই ব্যাপারে ধামরাই থানার আফিসার ইনর্চাজ (ওসি)দীপক চন্দ্র সাহা বলেন, আমরা মসজিদ ভাংগার একটি অভিযোগ পেয়েছি উপযুক্ত তদন্ত সাপেক্ষে আইন গত ব্যাবস্থা নেওয়া হবে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page