• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:

তুলা প্রসেসিং মিলে আগুন, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি॥
ভূঞাপুরের গোবিন্দাসী বাজারে হুরমুজ আলীর সোনিয়া বেডিং এন্ড প্রসেসিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড সংগঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। অগ্নিকান্ডে মিলের ৩ টি তুলা প্রসেসিং মেশিন, ১ টি জেনারেটর ও ৩ টি গোডাউনে থাকা বিপুল পরিমান তুলা পুড়ে ছাই হয়ে যায়। এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ১০ লাখ টাকা। ভূঞাপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন দেড় ঘন্টা পরিশ্রম করে আগুন নেভাতে সক্ষম হয়।
মিল মালিক হুরমুজ আলী জানান, দুপুর ২ টার দিকে মিলের ভিতর বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে একটি মেশিনে আগুন ধরে যায়। কিছু বুঝে উঠার আগেই মুহুর্তের মধ্যেই তা পুরো মিলে ও গোডাউনে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে  ফায়ার সার্ভিসের একটি দল। তারা স্থানীয় লোকজনের সহায়তায় দেড় ঘন্টার চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়। এতে প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।
অগ্নিকান্ডের বিষয়ে ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ বলেন, আমি উপজেলা  প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তাকে ঘটনাস্থল পরিদর্শন ও ক্ষয়ক্ষতি নিরুপনের নির্দেশ দিয়েছি।পরবর্তীতে প্রশাসনের পক্ষ থেকে সাধ্যমত সহায়তা দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ