• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

১৩০পিচ ইয়াবাসহ দুই বিক্রেতা আটক

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮

ধামরাই(ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে শ্রীরামপুর এলাকা থেকে রিপন (২৬)সবুজ (২৯) নামে দুই মাদক বিক্রেতাকে ১৩০ পিছ ইয়াবাসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী ।
বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর ) বিকেল ৫ ঘটিকার সময় শ্রীরামপুর বাস স্ট্যান্ড  এলাকা থেকে তাদের আটক করে এলাকাবাসী। আটককৃতরা হলেন মোঃ রিপন,বাড়ী ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়নের ঈসান নগর গ্রামের তারা মিয়ার ছেলে এবং মোঃ সবুজ ধামরাই উপজেলার মাখরখোলা গ্রামের আব্দুল হকের ছেলে বলে জানাগেছে।তারা দুইজনই মাদক স¤্রাট বলে জানান এলাকাবাসি।
এই ব্যাপারে এলাকাবাসি জানান, বিকেল বেলা এরা দুইজন বাসস্ট্যান্ডে ঘোরাঘুড়ি করতে থাকলে আমাদের সন্দেহ হয়। এর পর তাদের দুইজনকে আমরা চোখে চোখে রাখি। পরে দেখি শ্রীরামপুর বাসস্ট্যান্ডের পাশে এক লোকের সাথে লেনদেনের সময় আমরা তাকে হাতে নাতে ১৩০ পিচ ইয়াবাসহ ধরি।পরে ধামরাই থানায় মোবাইলে ফোন করে জানায়। পুলিশ এসে তাদের দুইজনকে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে ধামরাই থানার ওসি ( তদন্ত) মোঃ আসিকুজ্জামান জানান, ইয়াবা বিক্রির সময় এলাকাবাসী  ১৩০ পিছ ইয়াবাসহ তাদেরকে আটক করে আমাদের খবর দেয়। খবর পাওয়ার সাথে সাথে আমাদের পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে ।তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের করা হবে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ