• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন  লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি কতজন রোহিঙ্গা ভোটার হয়েছেন, তালিকা চান হাইকোর্ট ফিলিস্তিনের সমর্থনে প্রতিবাদ করায় গণগ্রেপ্তারের মুখে মার্কিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এমন ঘটনা কোনোভাবেই প্রত্যাশিত নয়, সুষ্ঠু বিচার চাই: রিয়াজ নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি ইরানে হামলা হলে ইসরায়েলকে নিশ্চিহ্ন করে দেয়া হবে: প্রেসিডেন্ট রাইসি ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক: অপু বিশ্বাস কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনের ইঞ্জিনসহ ২ বগি লাইনচ্যুত

দলে ফিরলেন ওটামেন্ডি, আবারো দলের বাইরে মেসি

আপডেটঃ : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে আসন্ন প্রীতি ম্যাচকে সামনে রেখে আর্জেন্টিনা দলে ফিরেছেন ম্যানচেস্টার সিটি সেন্টার-ব্যাক নিকোলাস ওটামেন্ডি। কিন্তু আবারো দলের বাইরে থাকলেন লিওনেল মেসি।
রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে পরাজিত হয়ে শেষ ১৬’ থেকে হতাশাজনক বিদায়ের পর জাতীয় দলে নিজের ফর্ম ফিরে পেতে কিছুটা সময় চেয়েছেন মেসি। এ কারণে দলের বাইরে রয়েছেন তিনি। ইতিমধ্যে মাসের শুরুতে যুক্তরাষ্ট্রে গুয়োতেমালার সাথে ৩-০ গোলে জয় ও কলম্বিয়ার বিপক্ষে গোলশুন্য ড্রয়ের ম্যাচ দুটিতে তিনি ছিলেন না। আগামী ১১ অক্টোবর সৌদি আরবে ইরাকের ও পাঁচদিন পর ব্রাজিলের বিপক্ষে আরো দুটি প্রীতি ম্যাচেও তিনি দর্শক হিসেবে মাঠে থাকবেন।
এ সম্পর্কে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি বলেন, ‘আমি এ ব্যপারে মেসির সঙ্গে কথা বলেছি। আমাদের দুজনেরই মত হচ্ছে জাতীয় দলে ফেরার এটা সঠিক সময় নয়।’
মেসির সাথে আক্রমনভাগে আরো তিন তারকা দলের বাইরে রয়েছেন। ম্যানচেস্টার সিটির সার্জিও আগুয়েরো, পিএসজির এ্যাঞ্জেল ডি মারিয়া ও এসি মিলানের গঞ্জালো হিগুয়েইন। তবে ইন্টার মিলানের জুটি মাওরো ইকার্দি ও লটারো মার্টিনেজ জায়গা ধরে রেখেছেন। তাদের সাথে আরো আছেন পিএসজির গিওভানি লো সেলসো ও জুভেন্টাসের ফরোয়ার্ড পাওলো দিবালা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ