• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম:

উল্লাপাড়ায় পুলিশের হ্যান্ডকাপ সহ জামায়াত নেতা ছিনতাই

আপডেটঃ : সোমবার, ১ অক্টোবর, ২০১৮

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি॥
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে জোরপুর্বক হ্যান্ডকাপ সহ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদককে ছিনিয়ে নিয়েছে জামায়াত-শিবির কর্মীসহ স্থানীয় আওয়ামী লীগের কর্মীরা। ঘটনাটি ঘটেছে উপজেলার কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামে। ছিনতাই হওয়া ওই জামায়াত নেতার নাম আলাউদ্দিন আল আজাদ। সে ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় সন্ত্রাস ও নাশকতায় ১৬টি মামলা রয়েছে।
জানা যায়, সোমবার দুপুরে চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিত থাকার খবর পেয়ে উল্লাপাড়া থানা পুলিশের এস.আই রিপন সহ ৬ জন পুলিশ কর্মকর্তা বাড়িটি ঘেরাও করে। এ সময় পুলিশের হাতে আটক হয় আলাউদ্দিন। পুলিশ তাকে হ্যান্ডকাপ পড়িয়ে ঘটনাস্থল থেকে পুলিশের গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবির ও আওয়ামীলীগের কয়েকজন কর্মী সহ প্রায় শতাধিক মানুষ পুলিশের উপর হামলা চালায়।  এ সময় হামলাকারীদের হাতে পুলিশ সদস্যরা  লাঞ্চিত হয় এবং আটককৃত জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদকে হ্যান্ডকাপ সহ ছিনতাই করে নিয়ে চলে যায়। এ ঘটনার পর ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এ বিষয়ে মুঠোফোনে কথা হলে, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেওয়ান কউসিক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে ছিনতাইকারী জামায়াত নেতাকে গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ