• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

ধামরাইয়ে সাবেক এমপির প্রায় আড়াই হাজার মোটরসাইকেল শোভাযাত্রা।রাস্তায় তার কাটা ফেলে বাধা

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ১ অক্টোবর, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে সাবেক এমপি ও ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি আলহাজ¦ বেনজির আহম্মদ জাতিসংঘের ৭৩তম অধিবেষনে মাননীয় প্রধান মন্ত্রীর সফরসংঙ্গী করায় ধামরাইবাসির পক্ষ থেকে এক বিশাল মোটরসাইকেলের শোভাযাত্রা, আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। তবে মোটরসাইকেল শোভাযাত্রাকে বাধাগস্থ করতে রাস্তার মধ্যে তারকাটা ফেলে রেখেছিল এক কুচক্র মহল।এর পর সকল বাধাকে উপেক্ষা করে প্রিয় নেতার অনুষ্ঠানকে সফল করতে সকল নেতাকর্মী একত্র হয়ে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করেছে।
আজ সোমবার(৩০ সেপ্টেম্বর) বেলা ২ ঘটিকার সময় ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের বন্যনা গ্রামের আলহাজ¦ বেনজির আহম্মদের বাড়ীর সামনের মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এই সময় ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখায়াত হোসেন সাখুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ঢাকা- ২০ বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ বেনজির আহম্মেদ। এই সময় তিনি তার সংক্ষিপ্ত বক্তবে বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। আমি মাননীয় প্রধান মন্ত্রী সাথে জাতিসংঘের ৭৩তম অধিবেশনে যোগ দিয়ে বুঝতে পেরেছি বিশ^নেতারা আজ আমাদের প্রধান মন্ত্রীর প্রশংসা করছে। তাই দেশের উন্নয়নের জন্য আবার ও নৌকায় ভোটদিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
এই সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক সচিব ও রাষ্টদূত বীরমুক্তিযোদ্ধা মোঃ সোহরাব হোসেন, ঢাকা জেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি মোঃ শওকত হোসেন শাহীন, ঢাকা জেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাইসাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যপক্ষ মিজানুর রহমান, ঢাকা জেলা আওয়ামী-লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আইয়ুব, ধামরাই পৌর-মেয়র ও পৌর-আওয়ামী-লীগের সভাপতি আলহাজ¦ গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা কৃর্ষকলীগের সভাপতি ও বালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আহম্মেদ হোসেন, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, ধামরাই পৌর-যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন, ধামরাই পৌর-যুবলীগের সহ-সভাপতি মোঃ আলী খান, ধামরাই উপজেলা যুবলীগের সদস্য মোঃ হারুণ-অর রশিদ রোকন, ধামরাই উপজেলা যুবলীগের সদস্য মোঃ কামরুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও ধামরাই উপজেলা যুবলীগ মোঃ রুবিউল করিম রুবেল, সাবেক ভিপি গণবিশ^বিদ্যালয় ও  ধামরাই উপজেলা ছাত্রলীগ মোঃ শামীম হোসেন,  ধামরাই উপজেলা বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ আবু রায়হান সেলিম (খোকন)সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন,

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page