• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম:
তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ রয়েছে বাংলাদেশের শিশুরা হিটস্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু ইরান পাকিস্তান চুক্তি করতে গ্রীন লাইনে, রেড লাইনে যুক্তরাষ্ট্র জীবনানন্দ পুরস্কার পেলেন জাহিদ হায়দার ও মোস্তফা তারিকুল আহসান এস কে সিনহার দুর্নীতি মামলার তদন্ত প্রতিবেদন ২৬ জুন গ্রেপ্তার আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফি চক্রের মূলহোতা, জব্দ ২৬ হাজার কনটেন্ট ইউক্রেনের ড্রোন হামলায় রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন জিম্বাবুয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশ সফরের জন্য মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা: কাদের সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে

প্রমাণ হয়েছে বিএনপি সন্ত্রাসী দল: কাদের

আপডেটঃ : শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কানাডা ও বাংলাদেশের আদালতের রায়ে প্রমাণ হয়েছে বিএনপি একটি সন্ত্রাসী দল। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পদ্মা সেতুর মাদারীপুর ও শরীয়তপুর অংশে জনসভাস্থলের প্রস্তুতি পরিদর্শনে এসে এ কথা বলেন তিনি।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার দায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াও এড়াতে পারেন না। তারও বিচার হওয়া উচিত। বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা রাজনীতি ও সন্ত্রাসকে এক করে ফেলেছে।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবে কি না সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন,  বিশ্বে এমন কোন নজির আছে কিনা যেখানে বিরোধী দলকে নির্বাচনে ডেকে আনা হয়! আর আমরা কি তাদের ডেকে আনব নাকি? বিএনপি আসবে কিনা এটা তারা ভালো জানে।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৪ অক্টোবর পদ্মা সেতুর উভয় প্রান্তের কাজের অগ্রগতির ফলক উন্মোচন করবেন। এসময় পদ্মা সেতুর শরীয়তপুর অংশ পর্যবেক্ষণ করবেন তিনি।
মন্ত্রী আরো বলেন, ইতোমধ্যে পদ্মা সেতুর জাজিরা প্রান্তে ৫টি স্প্যান বসানো হয়েছে। মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে ১টি বসেছে এবং ৫টি স্প্যান বসানোর প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ