ভোলা প্রতিনিধি ॥
ভোলা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য প্রবীণ রাজনীতিবীদ অধ্যক্ষ মোফাজ্জল হোসেন শাহীন আজ ভোলায় (১৪ অক্টোবর বিকাল ৪.৩০ মিনিটে) বার্ধ্যক্ষজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না—রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে রেখে গেছেন। তার স্ত্রী অনেক আগেই মৃত্যু বরণ করেছেন।
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ মোফাজ্জল হোসেন শাহীনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় তোফায়েল আহমেদ বলেন, মোফাজ্জল হোসেন শাহীন বাংলাদেশ আওয়ামীলীগের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। তিনি ১৯৮০ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা জেলার সাধারণ সম্পাদক এবং সভাপতির দায়িত্ব সুনামের সাথে পালন করেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ভোলার মানুষ তাকে একজন সৎ ও দক্ষ রাজনীতিবীদ হিসেবে জানেন। তার মৃত্যুতে ভোলার মানুষ একজন সৎ, দক্ষ ও ত্যাগী রাজনীতিবীদকে হারালো।
মোফাজ্জল হোসেন শাহীন বাংলাদেশ আওয়ামীগের প্রবীণ ও ত্যাগী নেতা। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুবই ঘনিষ্ট ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাকে একজন প্রবীন ও ত্যাগী রাজনীতিবীদ হিসেবে জানেন।

Share Button