• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা কালিয়াকৈরে অপহরনের ১৪ দিনেও সন্ধান মিলেনি ব্যবসায়ীর

আপডেটঃ : রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি॥
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের জালশুকা এলাকার ব্যবসায়ী চাঁন মিয়া(৩৫) অপহরনের ১২দিন অতিবাহিত হলেও  সন্ধান মিলেনি। অপহরনের অভিযোগে বুধবার রাতে থানায় অপহরন মামলা হয়েছে। অপহৃতের স্ত্রী সাহিদা বেগম বাদী হয়ে অপহরনের অভিযোগে আটাবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আলীম(৩৮) ও তার ম্যানেজার শাহীনকে (৪০)আসামী করে বুধবার রাতে বালিয়াকৈর থানায় ওই মামলা দায়ের করেছেন। চাঁনমিয়া উপজেলার জালশুকা এলাকার মৃত-আব্দুল হামিদের ছেলে। আব্দুল আলীম(৩৮) উপজেলার জালশুকা এলাকার মৃত রহিম উদ্দিনের ছেলে।
মামলার বিবরনে ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার জালশুকা এলাকায় সাবেক চেয়ারম্যান আব্দুল আলীমের বাড়ীর ৫ তলা ভবনের নীচ তলা ও ২য় তলায় অবস্থিত সিফাত ড্রিংকিং ওয়াটার এন্ড বেভারেজ কোম্পানী নামক প্রতিষ্ঠান করে আলীম ও চান মিয়া দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছে। প্রায় দুই মাস যাবত আলীম ও চান মিয়ার সাথে ব্যবসায়িক বিষয় নিয়ে মনোমালিন্য চলে আসছিল। বিগত এক মাস যাবত আলীম চাঁন মিয়াকে বিভিন্ন ধরনের হুমকী দিয়ে আসছিল। চাঁন মিয়া তার স্ত্রীকে বলেছিল যে আলীম তার বড় ধরনের ক্ষতি করতে পারে। গত ২-১০-১৮ইং রাত ১০ ঘটিকার সময় ওই ফ্যাক্টরীর ম্যানেজার শাহীন চাঁন মিয়াকে ফোন করে বলে আলীম তাকে ফ্যাক্টরীতে আসতে বলেছে। পরে চাঁন মিয়া তার স্ত্রীকে বলে ফ্যাক্টরীতে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়ে যায়। রাত ১২টার সময় চাঁন মিয়া বাসায় না ফিরলে তাকে ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। ফ্যাক্টরী ম্যানেজারকে ফোন করিলে তিনি ফোন রিসিভ করেননি। একাধীকবার ফোন করার পর তিনি চাঁন মিয়ার ছেলের মোবাইলে জানায় চাঁন মিয়া ফ্যাক্টরী  থেকে বের হয়ে গেছে। পরে ৩-১০-১৮ইং তারিখ ভোর থেকে চাঁন মিয়াকে তার পরিবার খোজাখুজি করতে থাকে। ভোরে ওই এলাকার মোশারফ মাষ্টারের বাড়ীর পশ্চিম পাশের রাস্তায় চাঁন মিয়ার জুতা ও মোবাইল পরে থাকে দেখে ও রাস্তার মধ্যে ধস্তাধস্তির চিহৃ দেখতে পায়। এ সময় পাশ্ববর্তী ডিজিটাল সুয়েটার ফ্যাক্টরীতে পাহাড়ারত নিরাপওা প্রহরী আগাইয়া আসিয়া জানায় রাত(২-১০-১৮ইং) ১২টার সময় বাচাও বাচাও বলে চিৎকারের আওয়াজ শুনতে পেয়েছেন। পরে তার আর কোন সারা শব্দ পাওয়া যায়নি।  তার পর থেকে ব্যবসায়ী চাঁন মিয়া নিখোজ রয়েছে। এ ঘটনায় চান মিয়ার স্ত্রী সাহিদা বেগম গত ৪-১০-১৮ইং কালিয়াকৈর থানায় একটি সাধরন ডায়েরী করেন। অপহরনের পর থেকে চাঁন মিয়ার পুরো পরিবার উদ্বিগ্ন ও উৎকন্ঠার মধ্যে রয়েছে।
অপহৃত চাঁন মিয়ার স্ত্রী সাহিদা বলেন, আলীম পুর্ব পরিকল্পিত ভাবে শাহীনের সহায়তায় আমার স্বামীকে বাসা থেকে ফোন করে ডেকে নিয়ে আমার স্বামীকে অসৎ উদ্দেশ্যে অজ্ঞাত নামা আসামীদের সহায়তায় রাস্তা থেকে অপহরন করে নিয়ে যায়।বুধবার আমি থানায় দুইজনকে আসামী করে মামলা করলেও আমার স্বামীকে উদ্ধারে পুলিশের তেমন কোন তৎপরতা নেই। আমি আমার স্বামীকে দ্রুত ফেরত চাই।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুল হাকিম বলেন, এ ব্যাপারে থানায় একটি অপহরন মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ