মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম ক্রীড়া অনুরাগী পরিবারে। তাই তিনি সব সময় দেশের ক্রীড়াঙ্গনের প্রতি বিশেষ নজর দিয়েছেন। যে কারণে বাংলাদেশের ক্রিকেট আজ বিশ্ব দরবারে একটি অবস্থানে রয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ বিশেষ নজরধারী অব্যাহত থাকলে, ক্রিকেটের মতো বাংলাদেশের ফুটবলও বিশ্ব দরবারে একটি অবস্থানে যাবে।
তিনি আজ মঙ্গলবার বিকেলে গাজীপুর কালীগঞ্জের বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর বালু মাঠে উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন, দেশের যুব সমাজ বেশি বেশি ক্রীড়া চর্চা করলে মাদকের ভয়াল গ্রাস থেকে মুক্তি পাবে। আর যুব সমাজ সুস্থ্য-সবল থাকলে দেশকে উন্নয়নের দিকে নিয়ে যেতে সহজ হয়।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষা অফিসার মো. সোহাগ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়া, সহ-সভাপতি ইসমাঈল হোসেন, শরীফুল ইসলাম তোরণ, পরিমল চন্দ্র ঘোষ, সদস্য মাজেদুল ইসলাম সেলিম, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর মিয়াসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Share Button