• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

রাজাপুর বাসীই আমার আপনজন-আলহাজ্ব মিজানুর রহমান

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮

 

ভোলা প্রতিনিধি
ভোলা সদর উপজেলার ১নং রাজাপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান  তিনি এই প্রতিবেদককে জানান জনগনের উন্নয়ন মূলক কাজ করাই আমার মূল লক্ষ্য তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে অধিক গুণে গুনান্বিত। ব্যক্তিগত জীবনে সৎ, নির্ভীক, জনদরদী এবং এলাকার গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত।

তিনি সদর উপজেলার ১নং রাজাপুর ইউনিয়নের সর্বদাই উন্নয়ন মূলক কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি বলেন আমার এলাকার সম্মানিত ব্যক্তিরাই ভালো বলতে পারবেন এই বিষয়ে আমি চেয়ারম্যান হিসেবে এলাকায় কেমন উন্নয়ন করতেছি আমি আশা করি আমার দায়িত্ব কালে একটি আধুনিক ইউনিয়ন উপহার দিবো।

এলাকার উন্নয়নের গতি সঞ্চার করতে যা দরকার তা আন্তরিক ভাবে করে যাব। জানাযায়, ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণির পেশার মানুষের কাছে প্রশংসিত একটি নাম মিজানুর রহমান, বিশেষ করে এলাকার শান্তি প্রিয় নারী পুরুষের কাছে খুবই আপনজন। ঐ ইউনিয়নের জনগণের সেবায় যেন খুব ব্যস্ত সময় কাটাচ্ছে তিনি।

এ কারনেই দলমত নির্বিশেষে সকলের কাছে প্রিয় নাম মিজান খানঁ। এলাকার যে কোন সমস্যা সমাধানে সবার আগে ঝাপিয়ে পড়েন তিনি। তিনি চান এলাকার জনগণের দ্বারগোড়ায় সেবা পৌছে দিতে।

বর্তমান মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে ক্ষুধা দারিদ্র মুক্ত মাধ্যম সারির দেশ হিসেবে বাংলাদেশ কে এগিয়ে নেওয়ার জননেত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন তিনি। সেই সাথে তার প্রত্যাশা আগামী দিনে রাষ্ট্র পরিচালনায় দলমত নির্বিশেষে তার অবস্থান থেকে মাননীয় বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ ও জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বি নির্মাণে সদা সর্বদায় পত্যয় ব্যক্ত করেন।

প্রধানমন্ত্রীর পুত্র ডিজিটাল বাংলাদেশের রূপকল্প বাস্তবায়নের অগ্রসৈনিক তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এর ভূয়সী প্রশংসা করেন। প্রতিটি এলাকায় দলমত নির্বিশেষে উন্নয়ন অব্যাহত থাকবে এটা তার প্রত্যাশা। অদূর ভবিষ্যতেও জনগণের পাশে থেকে মৃত্যুর আগ মুহুর্ত শাসক নয় জনগণের সেবক হয়ে কাজ করতে চাই বলে জানান তিনি। তিনি বাল্যবিবাহ মাদকাসক্ত নিয়ন্ত্রনে এলাকায় ব্যাপক ভূমিকা পালন করে আসছেন শিক্ষা ও স্বাস্থ্য খাতে নজরদারিত আছেন।

 

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page