• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

ডিজিটাল আইনের কালো ধারা বাতিলের দাবীতে মৌলভীবাজারে সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত

আপডেটঃ : বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮

মৌলভীবাজার প্রতিনিধি॥
গণমাধ্যম ও মত প্রকাশের স্বাধীনতা বিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারাসমূহ বাতিলের দাবীতে মৌলভীবাজারে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজপোর্টালে কর্মরত সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে আজ ১৭ অক্টোবর বুধবার দুপুরে।
মৌলভীবাজার প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সম্মুখস্থ রাজপথে মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটির সঞ্চালনায় ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, ইমজা সভাপতি শাহ অলিদুর রহমান, মাছরাঙা টিভি’র জেলা প্রতিনিধি ফেরদৌস আহমেদ, ইত্তেফাক জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, সমকাল জেলা প্রতিনিধি নুরুল ইসলাম, দৈনিক খবরপত্র জেলা প্রতিনিধি শ. ই. সরকার জবলু, দৈনিক মৌমাছি কন্ঠ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, দৈনিক মানবজমিন স্টাফ রিপোর্টার মু. ইমাদ উদ দীন, মৌলভীবাজার২৪ ডটকম সম্পাদক ও এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল, দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি হোসাইন আহমদ, ঢাকা ট্রিবিউন প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, বাংলা নিউজ২৪ ডটকম জেলা প্রতিনিধি মাহমুদ এইচ. খান, প্রমুখ। বক্তারা বলেন- আপনারা আইন করে আমাদের মুখ ও হাত বেঁধে দিয়ে বলছেন আমরা মুক্ত। এ আইন কৌশলে সাংবাদিকদেরকে নিয়ন্ত্রণ করার আইন।
তাই, এ আইনের কালো ধারাসমূহ বাতিল অথবা সংশোধনের মাধ্যমে কর্মক্ষেত্রে নিরাপত্তা সাংবাদিকদের নিরাপত্তা ও মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিত করার দাবি জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ