• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১২ অপরাহ্ন

ধর্ম যার যার উৎসব সবার

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮

ধামরাই(ঢাকা) প্রতিনিধি॥
ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ একটি শান্তি প্রিয় দেশ এখানে হিন্দু সম্প্রায়ের মহা উৎসব শারদীয় দুর্গাপৃজা শান্তিপুর্ণ ভাবে পালন করা হচ্ছে।এই দেশের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ^াসী হয়ে সব ধর্মেও অনুসারীরা এক সাথে মিলেমিশে বসবাস কওে আসছে। আজ বুধবার ১৭ অক্টোবর বেলা ৩ ঘটিকার সময় ধামরাই যাত্রাবাড়ী বৃহত্তম দুর্গাপৃজা মন্ডপ পরিদর্শনে এসে পুলিশের (ডি আই জি) চৌধুরী আব্দুল আল মামুন এসব কথা বলেন।
এই সময় তিনি আর বলেন বাংলাদেশে আজ শান্তিপৃর্ণ ভাবে দৃর্গাপৃজা অনুষ্ঠিত হচ্ছে। আপনারা শুনে রাখুন যদি কেউ কোন গুজব সৃষ্টি করে অরাজকতা তৈরি করার চেষ্টা করে তাহলে সাথে সাথে আইনশৃঙœলা বাহিনীকে অবহিত করার জন্য সবায়কে আহূবান জানান। এই সময় ডি আই জি আব্দুল আল মামুন বলেন, শারদীয় দুর্গাপুজার পরিসমাপ্তির দিন রাত ৮ ঘটিকার মধ্যে সব প্রতিমা গুলি অতি সাবধানে কাজ শেষ করতে হবে সেই দিকে আপনাদের খেওয়াল রাখতে হবে।বৃহত্তম পুজামন্ডপ গুলি পরিদর্শন করেন। ধামরাইয়ে ১৯৪টি পুজামন্ডপের মধ্যে বৃহত্তম গুলি পরিদর্শন করেন।
এই সময় তার সফর সঙ্গি ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার বিপিএম,পিপিএম,শাহ মিজান শাফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা উত্তর ক্রাইম মোঃ সাইদুর রহমান, ধামরাই পৌর-আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ গোলাম কবির মোল্লা, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ রিজাউল হক দিপু, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা, ধামরাই উপ-পরিদর্শক(এস আই) মোঃ ফরিদ হোসেনসহ প্রমুখ।
অনন্য বক্তরা আর বলেন,যাত্রাবাড়ী ও ধামরাই হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের সামনে মহল্লায় ব্যাক্তি উদ্যোগে বৃহত্তম পৃজা মন্ডপ তৈরি করা হয়। এতে অজিত কুমার বসাক নামে এক ডাক্তার এ পুজার আয়োজন করে আসছে। ধামরাইতে দিন দিন পুজা মন্ডপের হয়েছে। প্রতিমার সংখ্যার দিক দিয়ে ডাক্তার বাড়ীর পুজা মন্ডপ ধামরাইতে সবচাইতে বড় পুজা মন্ডপ দাবি করেন পুজার আয়োজক ডাঃ অজিত কুমার বসাক।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page