• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

কালিয়াকৈরে রেজাউল করিম রাসেলের পূজামন্ডপ পরিদর্শন

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮

কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি॥
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৩০টি পূজা মন্ডবে ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে জমে উঠেছে সারর্দীয় দূগা পূর্জা উৎসব। এ দূর্গা পূঁজা উৎসবের তৃতীয় দিনে প্রতিটি পূঁজা মন্ডবে উপচে পড়া মানুষের ভীড় লক্ষ্য করা গেছে। উপজেলার বিভিন্ন পূজামন্ডবে আওয়ামীলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীদের পদচারনায় উৎসবমুখর পরিবেশে পালিত হচ্ছে সনাতনধর্মীদের নানা কর্মসুচি।
ওই সব দূর্গা পূঁজা মন্ডবে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ পূঁজারীদের সাথে শুভেচ্ছা বিনিময়সহ আর্থিক সহায়তা ও আইনশৃঙ্খলা বিষয়ক খোঁজ খবর রাখছেন। বৃহস্পতিবার দিনব্যাপি সফিপুর,বোর্ডমিল, মাটিকাটা,কালাম পুরসহ বিভিন্ন পূজা মন্ডবে কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামীলীগের শিক্ষ ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. রেজাউল করিম রাসেল । উপজেলা হিন্দু কল্যান ষ্টাষ্টের সাধারণ সম্পাদক শ্রী সাধন বাবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ দলীয় নেতাকর্মীরা উপজেলার ও পৌরসভার বিভিন্ন দূর্গা পূঁজামন্ডব পরিদর্শণ করে এলাকার সনাতনধর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামীলীগের শিক্ষ ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. রেজাউল করিম রাসেল, উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভার প্রায় ৩০/৩৫টি দূর্গাপূঁজা মন্ডব পরির্দশন করে আয়োজক পূঁজারিদের সাথে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরা হয়েছে। উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে প্রতিটি দূর্গা পূঁজা কমিটির আয়োজকদের আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page