• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

‘বাস্তব পরিস্থিতি ও মেরুকরণের ওপর জোটের পরিধি নির্ভর করবে’

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটের পরিধি বাড়বে কি বাড়বে না, তা বাস্তব পরিস্থিতি ও মেরুকরণের ওপর নির্ভর করছে।
তিনি আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে শহীদ শেখ রাসেলের ৫৪তম জন্মদিন উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জাতীয়পার্টি, সাত দলীয় বামজোট ও বাহাদুর শাহ মোজাদ্দাদীর ইসলামী ফ্রন্টসহ আরো বেশ কিছু দল ঐক্যে শামিল হতে যোগাযোগ করেছে। তারা আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটে শামিল হতে চায়।
তিনি বলেন, তবে আমরা এখনও মুখ খুলছি না। খুব শীঘ্রই আমরা বসব। ওয়াকিং কমিটি বসে সিদ্ধান্ত নেবে কাকে নেব, কাকে নেব না। কয়েক দিনের মধ্যেই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৪তম জন্মদিন আজ বৃহস্পতিবার। ১৯৬৪ সালে এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি বিজড়িত বঙ্গবন্ধু ভবনে তিনি জন্মগ্রহণ করেন।
১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পান নি শিশু শেখ রাসেল। নরপিশাচরা নির্মমভাবে বঙ্গবন্ধুর সঙ্গে তাকেও হত্যা করেছিল।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page