• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

তাদের ঐক্য ফ্রন্টের গোড়াতেই গলদ -ওবায়দুল কাদের

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮

কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি॥

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্য ফ্রন্টের গোড়াতেই গলধ রয়েছে। রাস্তায় জনগণকে ডাক-দিক না, জনগণ মোটেও সারা দিবে না। আন্দোলন কি জনগণ ছাড়া চলবে। শুরুই করেছে তারা বিদেশীদের দিয়ে। ঐক্য ফ্রন্ট জনগণের কাছে না গিয়ে বিদেশীদের কাছে। ঐক্য ফ্রন্ট বিদেশীদের রাস্তায় আনতে চায়। জনগণের আস্থা তাদের আছে বলে মনে হয় না। যদি জনগণের প্রতি তাদের আস্থা থাকতো, তা হলে ঐক্যফ্রন্ট গঠনের পর প্রথম তারা সাক্ষাত করেছে বিদেশীদের সাথে।
সেতু ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ফোরলেন কাজের অগ্রগতি ও ফ্লাইওভার কাজের খোঁজ খবর নিতে এসে সাংবাদিকদের সাথে এ সব কথা বলেছেন।
মন্ত্রী এ সময় আরো বলেন, ফ্লাইওভারের নব্বই শতাংশ কাজ ইতি-মধ্যেই শেষ হয়েছে। মূল ফ্লাইওভারের কাজ শেষ।
ঐক্য ফ্রন্টের নেতাদের বক্তব্যের ব্যাপারে মন্ত্রীবলেন তাদের গলাজুরি চাপাবাজি ছাড়া আর কিছুই নাই। তারা জনগণের কোন সমাবেশে যায়নি। এর মধ্যদিয়ে প্রমাণিত হয় এরা কতটা দেউলিয়া কতটা জন সমর্থনহীন। এরা ভাল করেই জানে। তারা দশ বছর ধরে আন্দোলনের ডাক দিয়ে বার বার ব্যর্থ হয়েছে। পাবলিক এখন ইলেকশান মুডে আছে। কেও এখন আন্দোলনের দিকে তাকিয়ে নেই সকল জনগণ উৎসব মুখর পরিবেশে ভোট দেবে। জনগণ এখন নির্বাচন মুখী হয়ে পড়েছে। নির্বাচন মূখীজনগণকে ১৫-২০ দিনে আন্দোলন মুখী করা কিছুতেই সম্ভব না। যারা এ ধরনের অপপ্রয়াস করছে তারা বোকার স্বর্গে বাস করছে। সিলেটের সমাবেশের অনুমতি না দেওয়ার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্র্রী বলেন সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য তাদের উন্মুক্ত করে দেওয়া হয়েছিল। সেখানে কি বিএনপি মিটিং করে নাই। এখন নরসিংদীতে একটা ঘটনা ঘটেছে, জঙ্গী আস্তানায় তার আগে চিটাগাং এ ঘটেছে। নরসিংদী দুটি ঘটনা ঘটেছে। এত বড় বড় নেতারা সিলেট যাবে তাদের নিরাপত্তাতো আমাদের দেখতে হবে। নিরাপত্তার কথা ভেবেই বন্ধ করেনি আপাতত স্থগিত করেছে পরিস্থিতি খতিয়ে দেখছে।
ঢাকা বিভাগীয় প্রধান তত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, প্রফোরলেন প্রকল্প পরিচালন (সাসেক) ইসাক আলী, ঢাকা আশুলিয়া এলিভেটেড একপ্রেসওয়ের প্রকল্প পরিচালক সাহাবুদ্দিন আহম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page