• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার’র গণস্বাক্ষর কর্মসূচী সমাপ্ত

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮

মৌলভীবাজার প্রতিনিধি॥
মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে গত ২১ অক্টোবর সন্ধায়, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামে গত ২২ অক্টোবর সকালে ও সর্বশেষ গত ২৩ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় মৌলভীবাজার প্রেসক্লাবে মতবিনিময় ও গণস্বাক্ষরের মাধ্যমে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার’র গণস্বাক্ষর কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করা হয়েছে। প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুবের সভাপতিত্বে ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার এর অর্থ সম্পাদক জুয়েল আহমদের সঞ্চালনায় প্রেসক্লাবে অনুষ্ঠিত এ মতবিনিময় ও গণস্বাক্ষর কর্মসূচীর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক উন্নয়ণ পরিষদ মৌলভীবাজার ও ওয়ার্ল্ড ওয়াইড হোয়াটস্অ্যাপ গ্রুপের প্রধান উপদেষ্টা ড. ওয়ালী তছর উদ্দিন এমবিই। প্রধান আলোচকের বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার এর সভাপতি বিশিষ্ট নাট্যকার খালেদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক ছালেহ এলাহী কু্ট।ি সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের কার্যক্রমের বিস্তারিত তথ্য উপস্থাপন করেন পরিষদের সাধারন সম্পাদক আলিম উদ্দিন হালিম।
উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি বকসী ইকবাল আহমদ, সহ-সভাপতি রুহেল আহমদ চৌধুরী, মাহমুদুর রহমান, এম মুহিবুর রহমান মুহিব, একেএম আকলু, নিখিল তালুকদার, সেলিনা আলাউদ্দিন, যুগ্ম-সম্পাদক সৈয়দ শাহেদ আলী, শামিম আহমদ, ইহাম মোজাহিদ ও শোয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আলী আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক শামছু মিয়া ও ফয়ছল মনসুর, কোষাধ্যক্ষ জুয়েল আহমদ, সমাজকল্যান সম্পাদক এমএ সামাদ, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মকিস মনসুর আহমদ, সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শাহজাহান মিয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদ আহমদ, ক্রীড়া সম্পাদক গাজী আবেদ, দপ্তর সম্পাদক তাকবীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক আহমেদ রুবেল, সাংস্কৃতিক সম্পাদক দুরুদ আহমদ, সহ-সাংস্কৃতিক সম্পাদক জহির হোসেন, আইন বিষয়ক সম্পাদক মতিউর রহমান শিমুল, পরিবেশ সম্পাদক তাজুল চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জোহরা বিউটি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দ শাফেকতা প্রমুখ।
উল্লেখ্য- সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার এর আগে গত ২১ অক্টোবর মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ও ২২ অক্টোবর জেলা সাংবাদিক ফোরামের সাংবাদিকদের সাথে মতবিনিময় ও গণস্বাক্ষর কর্মসূচী পালণ করে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page