• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

এটা কোন নেতার নয় কর্মীদের সমাবেশ: শামীম ওসমান

আপডেটঃ : শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা সাংসদ শামীম ওসমান বলেছেন, যতবার নারায়ণগঞ্জ জেগেছে, ততবার বাংলাদেশ জেগেছে। এটা ইতিহাসের সাক্ষী। নারায়ণগঞ্জ থেকে অনেক আন্দোলন হয়েছে। ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্ট হয়েছে, তিনি ভেবেছেন, আমরা স্টুপিড। কারণ তিনি বলেছেন, ২০ দলের সঙ্গে ঐক্য হয়েছে, জামায়াতের সঙ্গে নয়। বিএনপির সঙ্গে ঐক্য হয়েছে তারেকের সঙ্গে নয়। আমাদেরকে তিনি আহাম্মক ভেবেছেন।
শনিবার বিকালে একেএম সামসুজ্জোহা স্টেডিয়ামে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশে তিনি এ কথা বলেন। দুপুর ১২টার পর বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা মিছিল সহকারে সমাবেশ স্থলে আসতে থাকেন। দুপুর ২টার মধ্যে সমাবেশ স্থল পূর্ণ হয়ে আশেপাশের রাস্তা-ঘাট নেতা-কর্মীতে পূর্ণ হয়ে উঠে।
শামীম ওসমান ৪৬ মিনিটের বক্তব্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালীসহ তার প্রতি অবিচল আস্থা রাখার পাশাপাশি নৈরাজ্য মোকাবেলায় নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।
গত মঙ্গলবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নারায়ণগঞ্জে গণসংযোগের কথা ছিল। অথচ মুন্সিখোলায় সেদিনই সন্ত্রাসীরা আসছিল। তাদের তল্লাশিকালে পুলিশকে গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যায়। এটা পূর্ব পরিকল্পিত বলে মন্তব্য করেন শামীম ওসমান।
তিনি বলেন, আগামী নির্বাচনকে উদ্দেশ্য করে এই জনসভা ডাকা হয়নি, নির্বাচন বানচাল করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তি যে ষড়যন্ত্র শুরু করেছে তাদের মোকাবেলা করার জন্য এই জনসভার আহ্বান করা হয়েছে। আজকের নারায়ণগঞ্জের এই জনসমুদ্র প্রমাণ করেছে দেশে মুক্তিযোদ্ধার স্বপক্ষের শক্তি কতটা শক্তিশালী। এই জনসুমদ্রের ঢেউয়ের উত্থান সারাদেশের ছড়িয়ে দেওয়ার জন্য আজকের এই মহাসমাবেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ