• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

জনগণকে সঙ্গে নিয়ে সকল অপশক্তিকে প্রতিহত করব: নিক্সন চৌধুরী

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যারা ভোটারদের মাঝে ভয়ভীতি প্রদর্শনসহ আমার কর্মীদের হুমকি দিচ্ছেন তারা সর্তক হয়ে যান। ঘোলা পানিতে মাছ শিকার না করে জনগণের মনকে জয় করতে শিখুন। বিগত ৫ বছর জনগণের মনের সকল চাহিদা পুরন করতে পেরেছি বলেই জনগণ আজ আমার সঙ্গে রয়েছে। শত বাধা ও ভয়ভীতি উপেক্ষা করে তারা উৎসব মুখর নির্বাচনের জন্য অপেক্ষা করছে। জনগণের ভোট নিয়ে কোন ধরনের ছিনিমিনি করতে চেষ্টা করলে জনগণকে নিয়েই সকল অপশক্তি প্রতিহত করব।
রবিবার বিকালে উপজেলার মানিকদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত যোগদান ও জনসভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এসব কথা বলেন।
তিনি বলেন, জনবিচ্ছিন্ন তথাকথিত নামধারী নেতা শান্তিপ্রিয় ফরিদপুর-৪ আসনের জনগণকে গত ৪০ বছর সত্যিকার উন্নয়ন থেকে বঞ্চিত রেখেছে। আমাকে দ্বাদশ সংসদ নির্বাচনে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করায় আমি আমার সর্বোত্তম চেষ্টা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্ত প্রচেষ্টায় প্রকৃত উন্নয়ন দিয়ে আসনটিকে দেশের মধ্যে অন্যতম একটি আসনে পরিণত করেছি।
মুজিবুর রহমান চৌধুরী নিক্সন আরো বলেন, আমি যদি সত্যিকার আপনাদের উন্নয়ন করে থাকি তাহলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে ভোট দিয়ে পুনরায় এমপি নির্বাচিত করুন। যেসব এলাকায় এখনও উন্নয়ন বঞ্চিত আছেন আমি তাদের পাশে থেকে উন্নয়ন দিব। বঙ্গবন্ধুর সাহসী কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলায় আজ যে উন্নয়ন অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে আগামীতেও সারাদেশের সঙ্গে তাল মিলিয়ে ফরিদপুর-৪ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে।
আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক ও জাহাঙ্গির আলমসহ কয়েকশ নেতা-কর্মী সাংসদ নিক্সন চৌধুরীর গলায় ফুলের মালা পড়িয়ে তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। যোগদান ও জনসভা উপলক্ষে দুপুর হতেই হাজারো নারী-পুরুষ ব্যানর, ফেস্টুন নিয়ে বিভিন্ন শ্লোগান দিয়ে জনসভা স্থলে উপস্থিত হয়। গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে নারী-পুরুষ, নেতা-কর্মী সহ বয়োবৃদ্ধরাও এসে একনজর তাদের প্রিয় সাংসদকে দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে। সন্ধ্যার আগ মুহূর্তে নিক্সন চৌধুরী জনসভা স্থলে পৌঁছালে স্কুল মাঠটি কানায় কানায় পূর্ণ হয়ে তা পুখুরিয়া সদরপুর ফিডার সড়ক পর্যন্ত ছড়িয়ে যায়।
মানিকদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফরিদপুর-১০৫৫ মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি (ভাঙ্গা অঞ্চল) আবুল কালাম মাতুব্বর, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক আবু জাফর মুন্সি, আলগী ইউপি সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মম ছিদ্দিক মিয়া, আজিমনগর ইউপি চেয়ারম্যান মোতালেব মাতুব্বর, তুজারপুর ইউপি চেয়ারম্যান পরিমল চন্দ্র দাস, হামেরদী ইউপি সাবেক চেয়ারম্যান দেলোয়ার মাতুব্বর, হামেরদী ইউপি চেয়ারম্যান শামচুল আলম রাসেল, উপজেলা  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহিদ মুন্সি, আওয়ামী লীগ নেতা সাহাবুর রহমান, এ্যাপোলো নওরোজ, মামুল খন্দকার, সোলাইমান মুন্সি সোলাই, হায়াত আলী মোল্লা, গোলাম মাওলা, মামুল খন্দকার, কাবুল মুন্সি, আশিকুজ্জামান আশিক, রাজিবুল হাসান বাবু প্রমুখ।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page