• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

৭ নভেম্বর উপলক্ষে বিএনপির সাত দিনের কর্মসূচি

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : শনিবার, ৩ নভেম্বর, ২০১৮

৭ নভেম্বর উপলক্ষে সাত দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। দিনটিকে জাতীয় বিপ্ল­ব ও সংহতি দিবস হিসেবে পালন করে দলটি। আজ শনিবার নয়াপল্টনে দলের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।
তিনি বলেন, ৩ নভেম্বর হতে ১০ নভেম্বর পর্যন্ত ৭ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তার আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর সভাপতিত্বে দলের নয়াপল্টনস্থ কার্যালয়ে ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক যৌথসভা অনুষ্ঠিত হয়। কর্মসূচির মধ্যে ৭ নভেম্বর সকাল ৬টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে এবং সারাদেশে কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন এবং সকাল ১০টায় দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করবে দলটি। ৮ নভেম্বর বিএনপির উদ্যোগে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে আলোচনা সভা করবে।
৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে পোস্টার ও ক্রোড়পত্র প্রকাশিত হবে। বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সারাদেশে স্থানীয় সুবিধানুযায়ী আলোচনা সভা ও অন্যান্য কর্মসূচি পালিত হবে। এছাড়াও দিবসটি উপলক্ষে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোকচিত্র প্রদর্শণী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page