• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:

কালিয়াকৈরে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মা ও মেয়েকে মারধর

আপডেটঃ : মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি॥
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার  ইউনাইটেড স্কুলের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেরা  ছাত্রী ও তার মা তানিয়াকে অকথ্য ভাষায় গালিগালাজ ও  মারধর করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার চাপাইর গ্রামের  ফারুক হোসেনের বখাটে পুত্র ফাহিম হোসেন(১৮) ৩/৪ জনের  একদল বখাটে যুবককে সাথে নিয়ে রবিবার রাতে ছাত্রীর বাড়িতে প্রবেশ করে ছাত্রী ও তার মাকে মারপিট করে । এ ঘটনায়  ছাত্রীর মা বাদী হয়ে তিন জনকে আসামী করে কালিয়াকৈর থানায় একটি  মামলা দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চাপাইর গ্রামের মোঃ ফারুক হোসেনের  বখাটে পুত্র  মোঃ ফাহিম  স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই উপজেলার ইউনাইটেড স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী মাহফুজা আক্তার জেসিকে  বিভিন্ন ভাবে  উত্ত্যক্ত করে আসছিল। বুধবার বিকালে  স্কুল শেষে বাড়ি ফেরার পথে  উপজেলার  কালিয়াকৈর পালপাড়া এলাকায় পৌঁছলে পুর্ব থেকে উৎপেতে থাকা বখাটে ফাহিমের নেতৃত্বে একদল বখাটে তাকে পার্শ্ববতি চাপা গলিতে নিয়ে যায়। এসময় বখাটে ফাহিম ছাত্রী জেসিকে  জোরপুর্বক জড়িয়ে ধরে মোবাইলে ছবি তুলে এবং হত্যার হুমকী দিয়ে ফাহিমকে চুমু খেতে ওই ছাত্রীকে বাধ্য করে।
পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে বিষয়টি তার মা তানিয়াকে জানায়। বিষয়টি জানতে পেরে ছাত্রির মা তানিয়া অভিযুক্ত ফাহিমের বাড়িতে গিয়ে তার অভিভাবককে বিষয়টি জানিয়ে  প্রতিবাদ করে। এঘটনায় ক্ষুব্ধ হয়ে অভিযুক্ত  ফাহিম রবিবার রাতে  দলবল নিয়ে ছাত্রীর বাড়ীতে ঢুকে ছাত্রীর ওই ছাত্রী ও তার মা তানিয়কে  অকথ্য ভাষায় গালিগালাজ ও  মারধর হুমকী দিয়ে চলে যায় ।  এঘটনায় ছাত্রির মা তানিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মোঃ আতিকুর রহমান রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায়  ছাত্রীর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায়  একটি মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ