• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
ইউক্রেনের ড্রোন হামলায় রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন জিম্বাবুয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশ সফরের জন্য মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা: কাদের সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন  লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি কতজন রোহিঙ্গা ভোটার হয়েছেন, তালিকা চান হাইকোর্ট ফিলিস্তিনের সমর্থনে প্রতিবাদ করায় গণগ্রেপ্তারের মুখে মার্কিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এমন ঘটনা কোনোভাবেই প্রত্যাশিত নয়, সুষ্ঠু বিচার চাই: রিয়াজ নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি

জোড়া ছাত্রলীগ কর্মী হত্যামামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ

আপডেটঃ : মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮

মৌলভীবাজার প্রতিনিধি॥
মৌলভীবাজারে ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী শাবাব ও নাহিদ আহমদ মাহি হত্যামামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।
আজ ২০ নভেম্বর মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতের বিচারক কাজী বাহাউদ্দিন এ নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবি এডভোকেট গিয়াস উদ্দিন। তিনি জানান- চাঞ্চল্যকর এ মামলাটি তদন্তের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ এজাহারভূক্ত অজ্ঞাতনামা আসামীগণ ও নামোল্লেখিত ২ জন আসামীকে বাদ দিয়ে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। বাদীপক্ষ উক্ত তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজি দেয়ায় আদালত পুলিশের বিশেষায়িত ইউনিট পিবিআইকে মামলাটি অধিকতর তদন্তের নির্দেশ দেন।
উল্লেখ্য, ২০১৭ সালের ৭ ডিসেম্বর সন্ধ্যার পর মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী শাবাব ও নাহিদ আহমদ মাহি হত্যাকান্ড সংঘটিত হয়। এ ঘটনায় নিহত শাবাবের মা সেলিনা রহমান চৌধুরী বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৬-৭ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ