• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

মনোহরদীতে ক্যামেরোনের নাগরিকসহ আটক পাঁচ ডলার সদৃশ কাগজ উদ্ধার 

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর মনোহরদীতে ক্যামেরোনের দুই নাগরিক এবং তিন বাংলাদেশি সহ মোট পঁচজনকে আটক করেছে মনোহরদী থানা পুলিশ। বৃহস্পতিবার রাত দশটার দিকে তাদেরকে উপজেলার লেবুতলা ইউনিয়নের গাংকুলকান্দী থেকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, ক্যামেরোনের নাগরিক ইব্রাহীম ও খাদিজা। অন্যান্য বাংলাদেশিরা হলো লেবুতলা ইউনিয়নের গাংকুলকান্দী গ্রামের মৃত আবুল হাসেম সরকারের ছেলে মোশারফ হোসেন খোকন, একই ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামের হাদিকুল এবং দুই বিদেশিকে বহনকারী প্রাইভেটকারের ড্রাইভার পটুয়াখালির কুতুব উদ্দিন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন যাবৎ ক্যামেরোনের এ দুই নাগরিক অত্র অঞ্চলে নিয়মিত আসা যাওয়া করতে ছিল। তাদের আসা যাওয়া এবং চলাফেরা এলাকাবাসীর নিকট সন্দেহ জনক মনে হচ্ছিল। এর ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রতে তারা লেবুতলা ইউনিয়নের গাংকুলকান্দী গ্রামে আসে। খোকন ও হাদিকুলের সাথে কথা কাটাকাটি চলাকালে এলাকাবাসী তাদেরকে আটক করে পুলিশকে খবর দেয়। মনোহরদী থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদেরকে আটক করে নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে কার্বন কাগজ,ক্যামিকেল এবং ডলার সদৃশ কাগজ, ও বিশেষ ডিভাইজ উদ্ধার করে।

এছাড়াও  এ তথ্য পাওয়া যায় যে, মোবারক হোসেন খোকন ও হাদিকুলের কাছ হতে ডলার তৈরির মেশিন  দিবে বলে প্রায় আট লাখ টাকা নিয়েছিল এ বিদেশী চক্রটি। এটি সংঘবদ্ধ চক্র এবং এ চক্রের সাথে এলাকায় আরো জড়িত আছে বলে ধারনা করা হচ্ছে।

মনোহরদী থানা ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার মূল রহস্য উদঘাটনের জন্য তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page