• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

স্ত্রীর অন্তরঙ্গ গোপন ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ায় স্বামী গ্রেফতার

আপডেটঃ : শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি॥
তালাকপ্রাপ্ত স্ত্রীর বিয়ের জীবনের অন্তরঙ্গের ধারণ করা কিছু গোপন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেওয়ার অপরাধে মারুফ আহম্মেদ নামে এক স্বামীকে থানা পুলিশ গ্রেফতার করেছে। সে মুক্তাগাছা উপজেলার খিলগাতী গ্রামের হাবিবুল্লাহ হক দুলালের ছেলে। তার বিরুদ্ধে মুক্তাগাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। শুক্রবার রাতে তাকে খিলাগাতী গ্রাম থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত যুবক মারুফ আহম্মেদ বছরখানিক আগে একই উপজেলার মুজাটি গ্রামের এক তরুণীকে বিয়ে করেন। বিয়ের পর নানা কৌশলে সংসার জীবনের অন্তরঙ্গ কিছু ছবি ও ভিডিও ধারণ করে রাখে স্বামী মারুফ আহম্মেদ। বিয়ের পর নানা কারনে দ্বন্দ্ব হয় স্বামী-স্ত্রীর। বিয়ের এক বছরের মাথায় তাদের সংসার ভেঙ্গে যায়। পারিবারীক সমঝোতার মাধ্যমে তাদের সংসার বিচ্ছিন্ন করা হয়। এর পর স্ত্রীকে আবারও ফিরিয়ে নিতে তার পরিবারের কাছে প্রস্তাব দেয় মারুফ। তার প্রস্তাবে রাজি না হওয়ায় পরিবারের সদস্যদেরকে নানাভাবে হুমকি দিতে থাকে স্বামী মারুফ আহম্মেদ। এর পরও রাজি না হওয়ায় স্বামী-স্ত্রীর সংসার জীবনের কিছু অন্তরঙ্গ ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়। এ ঘটনায় তালাকপ্রাপ্ত স্ত্রী বাদি হয়ে মুক্তাগাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করায় মারুফকে তার বাড়ি থেকে গ্রেফতার করে মুক্তাগাছা থানা পুলিশ।
নারী নেত্রী মলিনা রানী দত্ত বলেন,এটা একটা জঘন্নত অপরাধ। সংসার জীবনে স্বামীর কথায় স্ত্রীদের অনেক কিছুই করতে হয়। আর এটা যদি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হয়। তাহলে নারীদের নিরাপত্তা কোথায়। তিনি এ ঘটনায় কঠিন শাস্তি দাবি করেন।
ম্ক্তুাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা বলেন, বাদির কাছ থেকে অভিযোগ পেয়েই ঘটনার সাথে জড়িত মারুফকে গ্রেফতার করা হয়েছে। অধিক তথ্যের জন্যে তার বিরুদ্ধে আদালতে রিমান্ড আবেদন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ