• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

রাজশাহী-৫ আসনে আওয়ামী লীগের চমক ডা. মনসুর

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের নতুন চমক ডা. মনসুর রহমান। এ আসনে দুই মেয়াদের এমপি, একমাত্র আওয়ামী পরিবারের সন্তান কাজী আব্দুল ওয়াদুদ দারা’র পরিবর্তে এবার দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মনসুর।

রবিবার দুপুরে ডা. মনসুর রহমান সাংবাদিকদের বলেন, ‘দলীয় মনোনয়ন প্রাপ্তির খবর পেয়েছি। দলীয় কার্যালয় থেকে ফোনও পেয়েছি। মনোনয়নের চিঠি নিতে ঢাকায় যাচ্ছি।’

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর অপর ৫টি সংসদীয় আসনের বর্তমান এমপিদেরই দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। এরা হলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে আয়েন উদ্দিন, রাজশাহী-৪ (বাগমারা) আসনে এনামুল হক ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

ডা. মনসুর রহমান রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ফরেনসিক বিভাগের সাবেক বিভাগীয় প্রধান, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচীপ) সাবেক সভাপতি ও রাজশাহী বিএমএ’র সাবেক সহ-সভাপতি। তার মনোনয়নের জন্য স্বাচিপের কেন্দ্রীয় সুপারিশ ছিল বলে জানা গেছে।

অন্যদিকে রাজশাহীর বর্তমান সংসদ সদস্যদের দলীয় মনোনয়নের খবরে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছেন তাদের সমর্থকরা। তারা দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নৌকার পক্ষে শ্লোগান দেন। তবে দলীয় মনোনয়ন বঞ্চিত হওয়ায় হতাশ হয়ে পড়েছেন সাংসদ দারার সমর্থক পুঠিয়া-দুর্গাপুরে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page