• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

এমপি ফারুকের বাড়িতে পারিবারিক মিলাদ ও দোয়া আয়োজন

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

তানোর (রাজশাহী) প্রতিনিধি॥
রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) সংসদীয় আসনের সাংসদ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধূরীর চৌরখৈর গ্রামের বাড়িতে পারিবারিক মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে। এমপি ফারুক নির্বাচনী প্রচারণার পূর্ব প্রতিবারই পারিবারিক ভাবে গ্রামের বাড়িতে মিলাদ ও দোয়া আয়োজন করে আসছেন তারই ধারাবাহিকতায় মঙ্গলবার তার গ্রামের বাড়িতে এই মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে।
জানা গেছে, চলতি বছরের ২৭ নভেম্বর মঙ্গলবার তানোরের কলমা ইউপির চৌরখৈর গ্রামের জামে মসজিদে এই মিলাদ ও দোয়া আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এমপি ফারুকের বড় ভাই হাসনাত চৌধূরী, তানোর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাদেকুন নবী বাবু চৌধূরী, তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, রানা চৌধূরী ও শফিকুল সরকার প্রমূখ। এছাড়াও এমপি ফারুক চৌধূরীর পারিবারিক আতœীয়-স্বজন ও গ্রামের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষগণ উপস্থিত ছিলেন। এ সময় দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
এদিকে মিলাদ ও দোয়া আয়োজন শেষে চৌরখৈর গ্রামে অবস্থিত কলমা ইউপির পূরাতন ভবন চত্ত্বরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ এমপি ফারুকের সম্মানে চা-চক্র আয়োজন করেন। এ সময় এমপি ফারুক বলেন, তার বা তার দলের নেতাকর্মীদের আচরণে কেউ যদি কখানো কোনো দুঃখ-কস্ট পেয়ে থাকেন তাহলে তার জন্য তাদের পক্ষ থেকে আমি আপনাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। তিনি বলেন, আমাদের দোষক্রুটি বড় করে না দেখে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমাদের উন্নয়ন-অর্জনকে বড় করে দেখবেন ও আগামী দিনে আমি যেনো আপনাদের আরো বেশি সেবা করতে পারি নৌকা প্রতিকে ভোট দিয়ে আমাকে সেই সুযোগ দিবেন। তিনি বলেন, আপনারা মনে রাখবেন আপনারা আমাকে নয় বঙ্গবন্ধু কন্যা, বিশ্ব মানবতার অগ্রদূত, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিবেন এবং ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবেন। আর মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারো রাস্ট্রীয় ক্ষমতায় আসলে দেশ ক্ষুধা ও দারিদ্র মুক্ত হবে ইনশাল্লাহ্।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page