• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম:
তিলকে তাল বানিয়ে উপস্থাপন করা হয়েছে: বেনজীর আহমেদ হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে ইরান-ইসরাইল উত্তেজনা আপাতত শেষ! বুশরা বিবিকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ ইমরান খানের ৭ দিন ছুটি বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানে পরাজিত হয়েও ফুলের মালা নিপুণের গলায় ৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা বিশ্বব্যাংকের, বাংলাদেশ পাবে কত ধর্ম, বর্ণ, গোষ্ঠী, নির্বিশেষে সম-অধিকার দিয়েছে সংবিধান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির দেশে হিট অ্যালার্ট জারি, শঙ্কায় শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি

ড. কামাল ও মওদুদরা পরিকল্পিতভাবে সিইসিকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে: আইনমন্ত্রী

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ড. কামাল হোসেন ও মওদুদ আহমদরা পরিকল্পিতভাবে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন। সিইসি বির্তকিত হওয়ার মতো এমন কোনও কাজ করেন নাই। তিনি অত্যন্ত সুষ্ঠভাবে নির্বাচন কমিশন পরিচালনা করছেন। তাদের কথাগুলো অমূলক।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া খরমপুরে শহীদ কল্লা শাহ মাজার জিয়ারত শেষে আইনমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন নেওয়া হয়েছে। তিনি নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন কি না এ ব্যাপারে আদালত সিদ্ধান্ত নেবেন।

মন্ত্রী পরে দুপুরে আখাউড়া পৌরসভা ভবনে আয়োজিত এক দোয়া মাহফিলে অংশ নেন। সেখানে আলেম-ওলামা, ইমাম মাশায়েখদের উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশকে যে উন্নয়নের মিছিলে আমরা নিয়ে গেছি, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন চলছে, সে উন্নয়নে আপনারা সামিল হোন।

দোয়া মাহফিলে আখাউড়া পৌরশহরসহ উপজেলার বিভিন্ন এলাকার মসজিদের ইমাম, মাদ্রাসা শিক্ষক, ছাত্ররা উপস্থিত ছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলের জন্য এড. আনিসুল হক সকালে আখাউড়া আসেন।

আইনমন্ত্রী আরও বলেন, আপনারা অত্যন্ত গুরুত্বপুর্ণ সংগঠক। আপনারা দেশবাসীকে বলুন দেশকে ভালবাসতে। প্রত্যেকে যদি আমরা বাংলাদেশকে ভালোবাসি, যে দেশ ৩০ লক্ষ শহীদের রক্তের অবদান, আড়াই লক্ষ মা বোনের সম্ভ্রমের ত্যাগের অবদান, সেই বাংলাদেশকে নিশ্চয় ২০৪১ সালে শেখ হাসিনার স্বপ্নের উন্নত বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা করতে পারব।

পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন মাওঃ কাজী মাঈনুদ্দিন, মাওঃ আস আল হাবিবী, মাওঃ আসয়াদুজ্জামান, মাওঃ কাজী কেফায়েতুল্লাহ মাহমুদি, মাওঃ আবু আব্দুল্লাহ, মাওঃ হাফেজ হাফেজ নুরুল ইসলাম বাবুল প্রমুখ।

এর আগে আইনমন্ত্রী সকাল সোয়া ১০টায় ট্রেনযোগে আখাউড়ায় এসে পৌঁছেন। পরে তিনি সড়ক বাজারস্থল দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর তিনি খড়মপুর কল্লা শহীদ (র.) মাজার শরীফ জিয়ারত করেন।

এ সময় আইনমন্ত্রীর সঙ্গে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, যুগ্ম আহবায়ক মো. আবুল কাশেম ভূইয়া, মো. সেলিম ভূইয়া, মন্ত্রীর সহকারি একান্ত সচিব রাশেদুল কায়সার ভূইয়া জীবন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাবলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়নসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page