• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

বরগুনা-২: জাতীয় পার্টির প্রার্থী মিজানুর রহমান

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি॥
বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন বেতাগীর কৃতি সন্তান, মুন গ্রুপের চেয়ারম্যান, দৈনিক বর্তমান পত্রিকার সম্পাদক ও প্রকাশক, জাতীয় পার্টির ভাইস প্রেসিডেন্ট ও জেলা জাতীয় পার্টির প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি মো. মিজানুর রহমান। এদিকে মিজানুর রহমানকে মনোনয়ন দেয়ার খবর ছড়িয়ে পরার সংঙ্গে সংঙ্গে তার নির্বাচনী এলাকা পাথরঘাটা-বামনা বেতাগী এলাকার সর্বত্র নেতাকর্মী ও তার সমার্থকদের মধ্য আনন্দের জোয়ার বইছে।

জানা যায়, মিজানুর রহমান ইতি ইতোমধ্যেই দরিদ্র জনগোষ্ঠীর মাঝে দান-অনুদান প্রদানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ তৃনমূলের নেতাকর্মীদের নিকট থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। এলাকায় সহ¯্রধীক দুস্থÑদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি, শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি, বিভিন্ন মসজিদ, মন্দির, বিদ্যালয় ও সামাজিক সেচ্ছাসেবী প্রতিষ্ঠানে মান-উন্নয়নে অগ্রনী ভূমিকায় রয়েছে তার। মুসলমানদের ঈদ উৎসব, সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন পূজায় আর্থিক সহযোগিতাসহ নানা ধরনের সেবা মূলক কাজ করে একজন দানশীল ব্যক্তিত্ব, শিক্ষানুরাগী, সমাজসেবী ও সাদা মনের মানুষ হিসেবে সর্বমহলে সুপরিচিত ও সুখ্যাতি অর্জন করেছেন।

এ দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্টপতি হুসেইন মুহাম্মাদ এরশাদ সম্প্রতি বেতাগী এক সফরে দলের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমানকে মহাজোটের প্রার্থী ঘোষনা করেন। বরগুনা-২ এ মহাজোটের আগামী নির্বাচনে কে হচ্ছেন দলীয় প্রার্থী? এনিয়ে ক‘দিন থেকেই নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মী ও জনসাধারণের মাঝে চলছে নানা জল্পনা-কল্পনা। অন্যদিকে মহাজোটে আসন ভাগাভাগি নিয়ে সমঝোতা না হওয়ায় চুড়ান্ত প্রার্থীর তালিকায় প্রকাশ করে জাতীয় পার্টি। তালিকায় বরগুনা-২ আসন থেকে মনোনয়ন দেয়া হয়ছে মিজানুর রহমানকে। অবশেষে মিজানুর রহমান হচ্ছেন মহাজোটের প্রার্থী ? আগামি ৩ ডিসেম্বর লাঙ্গলের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। তাই ভোটারদের অপেক্ষা করতে হতে পারে ৩ ডিসেম্বর পর্যন্ত।

সাধারণ মানুষ ও তৃণমূলের নেতাকর্মিরা বলছে আদর্শিক নেতৃত্ব ও পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজের প্রার্থীকে তারা ভোট দিবেন, যিনি এলাকার উন্নয়নমূলক কাজ করবেন। আর এসব বিবেচনায় এখানে মিজানুর রহমানের জয় সুনিশ্চিত। খোঁজ নিয়ে জানা গেছে, পাথরঘাটা বামনা বেতাগী এলাকায় মিজানুর রহমানরে আকাশচুম্বি জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে মহাজোটের প্রার্থী ঘোষনা করা হলে এ আসনে জয়ের ধারা অব্যাহত রাখতে পারবেন বলে রাজনৈতিক অভিজ্ঞ সচেতন মহলের ধারণা। এ কারণে এ অঞ্চলের তৃন্যমূল ও সাধারণ মানুষ মিজানুর রহমানকে বরগুনা-২ আসনে মহাজোটে প্রার্থী হিসেবে মনোনয়ন দিতে মহাজোটের নেতাদের দৃষ্টি আকর্ষন করছেন।
এ বিষয় মিজানুর রহমান বলেন, বরগুনা-২ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছি একমাত্র আমি। দলমত নির্বিশেষে পাথরঘাটা,বামনা,বেতাগী আমার সুক্ষ্যাতি রয়েছে। কারন আমি আমার রাজনৈতিক জীবনে রাজনীতির পাশাপাশি এলাকাল উন্নয়নমূলক কর্মকান্ডে সর্বদা ওতপ্রতোভাবে জড়িত ছিলাম।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page