• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

পলকের দুঃখ প্রকাশ, জানালেন কাদের

আপডেটঃ : বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯

হেলমেট ছাড়া মোটরসাইকেলে যাতায়াত করায় দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বৃহস্পতিবার সচিবালয়ে সাংবাদিকদের এ কথা জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

হেলমেট না পরার কারণ সম্পর্কে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে জিজ্ঞাসা করেছিলেন ওবায়দুল কাদের। পলক উত্তরে জানান- ‘এমন কাজ আর হবে না’।

এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ‘আমি তাকে জিজ্ঞাসা করেছিলাম অ্যাজ জেনারেল সেক্রেটারি অফ পার্টি। হি এক্সপ্রেসড হিজ রিগ্রেট ফর ইট। সে (পলক) বলেছে যে, ‘ইটস এ মিসটেইক, আমি আর রিপিট করব না।’

আরো পড়ুন: ডাকসু নির্বাচন: প্রক্টর টিমের পাহারায় সভায় ছাত্রদলের অংশগ্রহণ

সোমবার শপথ নেন নতুন সরকারের মন্ত্রীরা। পর দিন দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে দ্রুত যেতে তিনি মোটরসাইকেলে উঠেন প্রতিমন্ত্রী। সেই ছবি তিনি নিজের ফেসবুক পেজে পোস্ট করে লিখেন, ‘বাইকে চড়ে প্রথম দিন অফিসে’।তবে আইনপ্রণেতা হয়েও হেলমেট ছাড়া মোটরসাইকেলে চড়ায় বেশ সমালোচনার মুখে পড়েন।

পলকের দুঃখ প্রকাশ, জানালেন কাদের

মোটরবাইকে চড়ে নিজ দপ্তরে যান প্রতিমন্ত্রী। ছবি: ফেসবুক

এ বিষয়ে ওইদিন সংবাদ বিজ্ঞপ্তি পাঠায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। বিজ্ঞপ্তি বলা হয়, সংসদ ভবন থেকে আগারগাঁওয়ের উদ্দেশে রওনা হয়ে যানজটে পড়ে গাড়ি ছেড়ে মোটরসাইকেলে চড়েন প্রতিমন্ত্রী। সবাইকে অবাক করে নির্ধারিত সময়ের আগে কর্মস্থলে উপস্থিত হন।

গত ৩০ ডিসেম্বরের ভোটে নাটোর-৩ আসন থেকে বিএনপির দাউদার রহমানকে হারিয়ে তৃতীয়বারের মতো সংসদ সদস্য হন পলক। এরপর তাকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী দায়িত্ব দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ