• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম:
গ্রেপ্তার আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফি চক্রের মূলহোতা, জব্দ ২৬ হাজার কনটেন্ট ইউক্রেনের ড্রোন হামলায় রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন জিম্বাবুয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশ সফরের জন্য মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা: কাদের সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন  লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি কতজন রোহিঙ্গা ভোটার হয়েছেন, তালিকা চান হাইকোর্ট ফিলিস্তিনের সমর্থনে প্রতিবাদ করায় গণগ্রেপ্তারের মুখে মার্কিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এমন ঘটনা কোনোভাবেই প্রত্যাশিত নয়, সুষ্ঠু বিচার চাই: রিয়াজ

প্যারিসে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৪

আপডেটঃ : শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯

ফ্রান্সের প্যারিসে ভয়াবহ বিস্ফোরণে ৪ জন নিহত হয়েছে৷ শনিবার মধ্য প্যারিসের একটি বেকারিতেে এ বিস্ফোরণ ঘটে। যেখানে বিস্ফোরণটি হয়েছে তার আশেপাশের বহু বাড়ির জানলার কাচ ভেঙে গুড়িয়ে যায় বলে জানিয়েছে পুলিশ৷সিএনএন।

এ ঘটনায় আহত হয়েছে ৩৭ জন। তাদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের মধ্যে দুজন দমকল কর্মী বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, প্যারিসের সময় শনিবার সকাল ৯টা নাগাদ বিস্ফোরণটি হয়৷ গ্যাস লিক থেকে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আরও পড়ুনঃ রামগড়ে আওয়ামী লীগের নারী কর্মীকে গণধর্ষণের পর হত্যা করা হয়

ঘটনাস্থলে উদ্ধারকাজ চলছে দ্রুতগতিতে৷ দুর্ঘটনাটি কিভাবে ঘটলো তা বিস্তারিত জানতে তদন্তও শুরু হয়েছে।

প্যারিসে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৪

উদ্ধারকর্মীদের সঙ্গে আলাপের পর ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী ক্রিস্টোফে কাস্টেনার বিবিসিকে বলেন, ‘এটি একটি নাটকীয় বিস্ফোরণ।’

প্যারিসে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৪

এদিকে শনিবারও প্যারিসে বিক্ষোভ আয়োজন করেছিলো ইয়েলো ভেস্ট আন্দোলনকারীরা। তাদের ঠেকাতে মোতায়েন ছিলো ৮০ হাজার পুলিশ। তবে বিস্ফোরণের সঙ্গে বিক্ষোভের কোন সম্পর্ক নেই বলে জানিয়েছে প্যারিসে বিবিসির সংবাদদাতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ