খাদ্যপণ্য ডেলিভারির জনপ্রিয় ই-কমার্স সেবা প্রতিষ্ঠান হাংরিনাকি ডটকম লিমিটেড আজ থেকে পর্যটন নগরী কক্সবাজারে যাত্রা শুরু করছে। আগামী মার্চ মাসে আনুষ্ঠানিক যাত্রা শুরুর প্রাক্কালে আজ থেকে পরীক্ষামূলক কার্যক্রম শুরু করছে তারা। প্রাথমিক পর্যায়ে কক্সবাজার ও উখিয়া উপজেলায় সকাল ৮ টা হতে রাত ০১ টা পর্যন্ত ডেলিভারি সেবা দিবে হাংরিনাকি ডটকম।

সেবা গ্রহণের জন্যে গ্রাহক www.hungrynaki.com ওয়েবসাইট ব্রাউজ করে কিংবা প্লেস্টোর (এন্ড্রয়েড ফোনের জন্য) বা অ্যাপস্টোর (আইফোন-এর জন্য) থেকে HungryNaki অ্যাপ ডাউনলোড করে পছন্দের খাবার অর্ডার করতে পারবেন।

হাংরিনাকি ডটকম লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সিইও আহমাদ বলেন, ‘খাদ্যমান বজায় রেখে গ্রাহকের দোরগোড়ায় দ্রুত ও মানসম্পন্ন ডেলিভারি সেবা প্রদানের পাশাপাশি আমরা এমন সার্ভিস দিতে চেষ্টা করি, যা তাদের জীবনযাত্রায় বাড়তি সুবিধা ও স্বাচ্ছন্দ্য যোগ করতে পারে। কক্সসবাজারে ফুড ডেলিভারি সার্ভিসের মাধ্যমে আমরা অত্র এলাকার স্থানীয় বাসিন্দা ছাড়াও পর্যটকদের জন্যেও তাদের পছন্দের খাবার উপভোগের একটি অভিনব সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

আরো পড়ুন: ‘গোল্ডেন রাইস’ আনছে সরকার

২০১৩ সালে যাত্রা শুরু করা এই প্রতিষ্ঠান কক্সবাজারে সেবাদানের মাধ্যমে দেশের ৫টি মেগা সিটিতে তাদের সেবার পরিধি বৃদ্ধি করলো। রাজধানী ঢাকা থেকে প্রাথমিক যাত্রা শুরু করে এই দেশীয় প্রতিষ্ঠানটি ইতিমধ্যেই বন্দরনগরী চট্টগ্রামসহ সিলেট এবং নারায়ণগঞ্জে ও তাদের সেবা কার্যক্রম বিস্তৃত করেছে। গ্রাহকের পছন্দের খাবার ডেলিভারির লক্ষ্যে কক্সবাজারে জনপ্রিয় সব রেস্টুরেন্টসহ সারাদেশে ক্রমবর্ধমান দেড় হাজারেরও অধিক সহযোগী রেস্তোঁরা রয়েছে হাংরিনাকির। ২০১৯ সালের মধ্যেই এই সংখ্যা ২৫০০ ছাড়িয়ে যাবে বলে জানিয়েছে হাংরিনাকি কর্তৃপক্ষ।

Share Button