শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :আমেরিকায় বসবাসরত মৌলভীবাজার বাসীদের অনুপ্রেরণায় ও আর্থিক সহযোগীতায় গঠিত মৌলভীবাজার সোস্যাল ক্লাবের উদ্যোগে হাফিজিমাদ্রাসার অসহায় দারিদ্র এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করাহয়েছে।
বুধবার সকাল ১১ টায় সদর উপজেলার টিবি হাসপাতাল সড়কের ফাটাবিল এলাকায় অবস্থিত জামেয়া দারুণ কোরআন হাফিজিয়া মাদ্রাসার অসহায় দারিদ্র এতিমশিক্ষার্থীদেরমাঝেশীতবস্ত্র (কম্বল) বিতরণকরাহয়।
মৌলভীবাজার সোস্যালক্লাবের দেশীয়সদস্য জুয়েলআহমদ, শামীমআহমদ, আব্দুলকাইয়ুম, সৈয়দ ছায়েদ আহমদ, মোহাম্মাদ রুসেব, জামেয়া দারুণ কোরআনহাফিজিমাদ্রাসারভারপ্রাপ্তপরিচালক আতিকুজ্জামান ও শিক্ষকহাফেজমাকমুদুররহমান।
এরআগে মৌলভীবাজার সোস্যালক্লাবের উদ্যোগেসদরউপজেলারচাঁদনীঘাটইউনিয়নেরসাবিয়াআলহাজ্ব আলাউদ্দিনএতিমখানা ও মাদ্রাসায়, কমলগঞ্জউপজেলাররহিমপুরইউনিয়নেরমুন্সিবাজারএলাকার মোহাম্মদিয়ামাদ্রাসাশ্রীনাথপুর ও রূপশপুরলুৎফিয়াইসলামিয়ামাদ্রাসারএতিম ও প্রতিবন্ধিদের শিক্ষার্থী এবং শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে এলাকারএতিমশিশু, বিধবা ও স্বামী পরিত্যক্তা মহিলাএবংঅসহায়গরীবপরিবারেরমাঝে কম্বল বিতরণকরাহয়।
মৌলভীবাজার সোস্যালক্লাবের দেশীয়সদস্য আয়োজকরাজানান, আমেরিকা ও লন্ডনবসবাসরত মৌলভীবাজার কৃতিসন্তান ও সমাজ সেবীজুয়েলখান, সুমন মোহাম্মদ, সৈয়দ জিলাদুররহমান, মোহাইমিন, খালেদ হোসাইন, শেখসামছুতালুকদার, সুমনআহমদ, মিজানআলম, আব্দুসসামাদ, শাহরহমান মধু, সাদেকুররহমান, জাবেরআহমদ, লিপনমিয়া ও আব্দুলমালিকএরআর্থিক সহযোগীতায়এবারেরশীতবস্ত্র বিতরণকরাহয়।

ছবি সংযুক্ত

Share Button