হার্দিক পাণ্ডের সঙ্গে বলি তারকা এল্লি আভ্রামের সম্পর্ক নিয়ে কম কালি খরচ হয়নি প্রচারমাধ্যমে। এরআগে জানিয়ে দেওয়া হয়েছিল হার্দিকের সঙ্গে এল্লির নাকি বিয়ে চূড়ান্ত। খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধা পড়বেন দুই তারকা। এমন খবর প্রকাশ্যে আসার পরেই রেগে লাল হয়ে গেলেন এল্লি।

অন্য এক প্রচারমাধ্যমে আবার বলে দিলেন, ‘হার্দিকের সঙ্গে আমার যা সম্পর্ক ছিল, তা শেষ। ও, এমন কী আমিও কখনও আমাদের সম্পর্ক নিয়ে মুখ খুলিনি। প্রায় এক বছর হয়ে গেল পুরনো সম্পর্ক ঝেড়ে আমরা এগিয়ে গিয়েছি।’

এক সময়ে গণমাধ্যমে হার্দিক-এল্লি’র সম্পর্ক বি-টাউনের হট টপিক ছিল। প্রায়ই নৈশ পার্টি, অনুষ্ঠানে দু’জনকে একসঙ্গে দেখা যেত। সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-তে হার্দিকের ‘করকে আয়া’ মন্তব্য ব্যাপক বিতর্ক তৈরি করায় কড়া প্রতিক্রিয়া জানিয়েছিলেন এল্লি।

আরো পড়ুন: পাঞ্জাবি গানে ঝড় তুললেন সানি লিওন

তখনই ইঙ্গিত পাওয়া গিয়েছিল হার্দিক-এল্লি’ আপাতত ‘ব্রোকেন কাপল’। তবে সকলকে অবাক করে দিয়ে একটি বিনোদনমূলক প্রচারমাধ্যম গত সপ্তাহেই জানায়, খুব শীঘ্রই হার্দিক-এল্লি’র বিয়ে হতে চলেছে।

সেই খবর ভাইরাল হওয়ার পরেই এল্লি জানিয়েছেন, ‘আমাদের বিয়ে হওয়ার কোনও সম্ভবনাই নেই। আমরা এখন একে অন্যের সঙ্গে কথাই বলি না। যোগাযোগই নেই।’ ক্রুদ্ধ এ বলি তারকা এটাও জানিয়ে দিয়েছেন, ‘ভবিষ্যতে তাকে যেন হার্দিককে নিয়ে প্রশ্ন না করা হয়!’

Share Button