বলিউড অভিনেতা বিবেক ওবেরয়সংগৃহীত

বেচারা বিবেক ওবেরয়। দিনকাল খুব যে একটা ভালো যাচ্ছে, তা নয়। দীর্ঘদিন হাতে ভালো কোনো ছবি নেই। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক নিয়ে এখন পর্যন্ত খুব যে একটা সাড়া ফেলতে পেরেছেন, তাও না। আলোচনায় থেকেও ছিলেন না। এবার আলোচনায় এলেন বটে, তবে সেটি নেতিবাচক খবর হয়ে। বাড়িতে পুলিশের হানা। তাও মাদকসংক্রান্ত বিষয়ে। কী একটা অবস্থা!

আত্মীয় মাদক মামলায় জড়িত থাকায় বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের বাড়িতে তল্লাশি চালাল পুলিশ। বিবেকের শ্যালক আদিত্য আলভা একটি মাদক মামলায় জড়িত থাকায় বিবেকের মুম্বাইয়ের বাড়িতে গতকাল বৃহস্পতিবার হানা দেয় বেঙ্গালুরু পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যমগুলোকে বেঙ্গালুরু পুলিশের যুগ্ম কমিশনার সন্দীপ পাতিল বলেছেন, ‘আদিত্য আলভা পলাতক। বিবেক ওবেরয় তাঁর আত্মীয়। আমাদের কাছে খবর আসে যে আলভা বিবেকের বাড়িতে রয়েছে। সে জন্য আমরা তল্লাশি চালাই। তাই আদালতের কাছ থেকে ওয়ারেন্ট নিয়ে তাঁর মুম্বাইয়ের বাড়িতে গিয়েছিল ক্রাইম ব্রাঞ্চ টিম।’

কন্নড় ছবির জগতে মাদকের রমরমা খবর ফাঁস করেন নিহত সাংবাদিক গৌরী লঙ্কেশের ভাই ইন্দ্রজিৎ লঙ্কেশ। কর্ণাটকের ফিল্ম ইন্ডাস্ট্রির গায়ক ও অভিনেতাদের বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগে তদন্ত চলছে। কন্নড় ছবির একাধিক অভিনেতা-অভিনেত্রী, সংগীতশিল্পী ও কলাকুশলীর কাছে মাদক পাচারের অভিযোগ উঠেছে কর্ণাটকের সাবেক মন্ত্রী, বিবেকের শ্বশুর জীবরাজ আলভার ছেলে আদিত্য আলভার বিরুদ্ধে।

বিজ্ঞাপন

বিবেকের শ্যালক আদিত্য আলভা গত ৪ সেপ্টেম্বর থেকে নিরুদ্দেশ। কন্নড় চলচ্চিত্রের তারকা রাগিণী দ্বিবেদির বাড়িতে পুলিশ হানা দেওয়ার পর থেকেই নিরুদ্দেশ হয়েছেন আদিত্য আলভা। একই সঙ্গে ফেরার হয়েছে মামলার আরও দুই প্রধান অভিযুক্ত শিবপ্রকাশ চুপ্পি ও শেখ ফাজিল।

‘পিএম নরেন্দ্র মোদি’ ছবিতে বিবেক ওবেরয় নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করেছেন।
‘পিএম নরেন্দ্র মোদি’ ছবিতে বিবেক ওবেরয় নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করেছেন। 
ইনস্টাগ্রাম

মাদক মামলায় ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছেন কন্নড় অভিনেত্রী রাগিণী দ্বিবেদি ও সঞ্জনা গলরানি। গ্রেপ্তার হয়েছে বীরেন খান্না ও রাহুল থনসেও। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, আপাতত বিচার বিভাগীয় হেফাজতে বেঙ্গালুরু শহরসংলগ্ন পারাপ্পানা অগ্রহার জেলে রয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, দীর্ঘদিন বন্ধ থাকার পর গতকাল ভারতে খুলে দেওয়া হয়েছে সিনেমা হল। এদিন নতুন করে মুক্তি পেয়েছে বিবেক অভিনীত সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদি’। যেখানে বিবেক মোদির ভূমিকায় অভিনয় করেছেন। পরিচালক ওমাং কুমারের এই ছবিতে আছে নরেন্দ্র মোদির জীবনের শুরু থেকে বর্তমান পর্যন্ত। চা-বিক্রেতা থেকে বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের দেশে প্রধানমন্ত্রী হওয়া—সবই দেখানো হয়েছে সিনেমায়।

দিল্লি থেকে বারোদা পর্যন্ত বিভিন্ন জায়গায় ছবিটির শুটিং হয়েছে। নতুন স্বাভাবিকে নিজের ছবি দিয়ে শুরু হওয়া আনন্দ উপভোগ করতে পারলেন না বিবেক।
 নিউ ইয়র্ক থেকে ফিল্ম অ্যাক্টিংয়ে মাস্টার্স করেন বিবেক ওবেরয়
নিউ ইয়র্ক থেকে ফিল্ম অ্যাক্টিংয়ে মাস্টার্স করেন বিবেক ওবেরয়
ইন্সটাগ্রাম

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ধোঁয়াশা ও এর তদন্তে উঠে আসে তাঁর মাদক গ্রহণের ইতিবৃত্ত। সেই সূত্র ধরে বেরিয়ে আসে বলিউডের বহু তারকার নাম, যাঁরা মাদক গ্রহণ করেন। সুশান্তর প্রেমিকা রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে। এনসিবির জিজ্ঞাসাবাদে রিয়া জানান ২৫ জন বলিউড তারকার নাম, যাঁরা মাদককাণ্ডে জড়িত। তাঁদেরও জিজ্ঞাসাবাদ করে এনসিবি। তাঁদের মধ্যে আছেন দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রাকুল প্রীত সিং, নকশাকার সিমোন খমবাট্টাসহ আরও অনেকে।

৩ সেপ্টেম্বর বিবেক ওবেরয়ের জন্মদিন
৩ সেপ্টেম্বর বিবেক ওবেরয়ের জন্মদিন
ইনস্টাগ্রাম

দীর্ঘদিন বন্ধ থাকার পর গতকাল ভারতে খুলে দেওয়া হয়েছে সিনেমা হল। এদিন নতুন করে মুক্তি পেয়েছে বিবেক অভিনীত সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদি’। যেখানে বিবেক মোদির ভূমিকায় অভিনয় করেছেন। পরিচালক ওমাং কুমারের এই ছবিতে আছে নরেন্দ্র মোদির জীবনের শুরু থেকে বর্তমান পর্যন্ত।

তবে এ সূত্রে তারকাদের জড়িয়ে ‘মানহানিকর’ সংবাদ পরিবেশনের অভিযোগে সংবাদমাধ্যমের বিরুদ্ধে মামলা করেছে বলিউডের ৩৪টি প্রযোজনা সংস্থা ও চলচ্চিত্র সংগঠন। সেসবের মধ্যে রয়েছে বলিউড তারকা সালমান খান, শাহরুখ খান, আমির খান, করণ জোহরদের প্রতিষ্ঠানও।

বিবেক ওবেরয়
বিবেক ওবেরয়
ইনস্টাগ্রাম
Share Button