টাঙ্গাইল প্রতিনিধি:

                                                                  প্রতিকি ছবি 

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের হেংগারচালা গ্রামে গত শনিবার (১৭ অক্টোবর) রাতে মাদকাসক্ত ছেলে হাসু মিয়া কোদাল দিয়ে কুপিয়ে বাবা সমেস উদ্দিনকে খুন করেছেন। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে হাসু মিয়াকে পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হাসু মিয়া মাদকাসক্ত ছিলেন। পরিবারের পক্ষ থেকে বার বার নিষেধ করা হলেও হাসু মিয়া মাদক সেবন থেকে বিরত হননি। অতিরিক্ত মাদক সেবনের কারণে তিন বছর আগে থেকে হাসু মিয়াকে বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখা হতো। বেঁধে রাখায় বাবা সমেস উদ্দিনের প্রতি তার ক্ষোভের সৃষ্টি হয়। এর আগে এ কারণে বাবাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন।

শনিবার রাত পৌনে ৯টার দিকে কৌশলে হাসু তার হাত পায়ের শিকলের বাঁধন খুলে ফেলে। এক পর্যায়ে সবার অজান্তে ঘরে ঢুকে কোদাল দিয়ে কুপিয়ে তার বাবা সমেসকে হত্যা করে। এ ঘটনার পরে স্থানীয়রা হাসুকে আটক করে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে ঘাটাইলের ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, স্থানীয়রা হাসুকে পুলিশের কাছে সোপর্দ করেছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা কোদাল, একটি বাঁশের লাঠি ও একটি টর্চ লাইট উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।#

Share Button